ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
পাংশায় স্বপ্নচূড়া মহিলা উন্নয়ন সংস্থায় সপ্তাহ ব্যাপী হস্তশিল্প প্রশিক্ষণ কর্মশালার সমাপ্তি
  • মোক্তার হোসেন
  • ২০২১-০৯-২৯ ১৪:৫৮:০৬
পাংশায় গতকাল বুধবার স্বপ্নচূড়া মহিলা উন্নয়ন সংস্থায় সপ্তাহ ব্যাপী হস্তশিল্প প্রশিক্ষণ কর্মশালার সমাপ্তি হয় -মাতৃকন্ঠ।

রাজবাড়ীর পাংশা শহরের নারায়নপুর গ্রামে স্বপ্নচূড়া মহিলা উন্নয়ন সংস্থায় গতকাল ২৯শে সেপ্টেম্বর বিকেলে সপ্তাহ ব্যাপী হস্তশিল্প প্রশিক্ষণ কর্মশালা শেষ হয়েছে। সমাপনী অনুষ্ঠানে পাংশা উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা শ্যামল কুমার বিশ্বাস এবং হস্তশিল্প প্রশিক্ষণের প্রশিক্ষক ও স্বপ্নচূড়া মহিলা উন্নয়ন সংস্থার সভানেত্রী শামীমা নাসরীন বক্তব্য রাখেন।

সমাপনী অনুষ্ঠানে যুব উন্নয়ন কর্মকর্তা শ্যামল কুমার বিশ্বাস বলেন, স্বপ্নচূড়া মহিলা উন্নয়ন সংস্থা এলাকার নারী সমাজের আর্থসামাজিক উন্নয়নে কার্যকরী ভূমিকা রাখছে। হস্তশিল্প প্রশিক্ষণ এর বাস্তব উদাহরণ। তিনি বলেন, স্বপ্নচূড়া মহিলা উন্নয়ন সংস্থা চাইলে যুব উন্নয়ন অধিদপ্তরের আওতায় যে সকল প্রশিক্ষণ আছে পর্যায়ক্রমে সে সকল কর্মসূচি গ্রহণ করা হবে।

প্রসঙ্গত ঃ গত ২২ শে সেপ্টেম্বর স্বপ্নচূড়া মহিলা উন্নয়ন সংস্থায় ৭দিন ব্যাপী হস্তশিল্প প্রশিক্ষণের উদ্বোধন করেন রাজবাড়ী জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ আতাউর রহমান। উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে রাজবাড়ী জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের সহকারী পরিচালক গৌতম চন্দ্র দে ও পাংশা উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ রতন কুমার ঘোষ উপস্থিত ছিলেন।

পাংশা উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা সংক্রান্ত নির্বাচনী ব্রিফিং
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে কেন্দ্রে পৌঁছেছে ভোটের সরঞ্জাম
বিদেশে পাঠানোর নামে প্রতারণার অভিযোগে গোয়ালন্দ ঘাট থানায় ভূক্তভোগীদের অভিযোগ
সর্বশেষ সংবাদ