ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
কালুখালী উপজেলা নির্বাচনী অফিস পরিদর্শন করলেন ফরিদপুর বিভাগীয় নির্বাচন কর্মকর্তা
  • মোখলেছুর রহমান
  • ২০২১-১০-০৫ ১৪:০৪:৪৫

নির্বাচন কমিশন সচিবালয়ের যুগ্ম-সচিব ও ফরিদপুর বিভাগীয় নির্বাচন কর্মকর্তা মোস্তফা ফারুক গত ৪ঠা অক্টোবর দুপুরে কালুখালী উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় পরিদর্শন করেন। 
   তিনি এসে পৌঁছালে কালুখালী উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ আজিজুল ইসলামসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীরা তাকে ফুলের তোড়া দিয়ে অভ্যর্থনা জানান। এ সময় বিভাগীয় নির্বাচন কর্মকর্তার সাথে রাজবাড়ী সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা স্বপন সাহা উপস্থিত ছিলেন। পরিদর্শনকালে তিনি কালুখালী উপজেলা নির্বাচন অফিস কর্তৃক প্রদত্ত ভোটার তালিকা ও জাতীয় পরিচয়পত্র সংক্রান্ত নাগরিক সেবার মান নিয়ে সন্তোষ প্রকাশ করে পরিদর্শন বইয়ে মন্তব্য লিপিবদ্ধ করেন। পরে উপজেলা নির্বাচন অফিসের কর্মকর্তা-কর্মচারীদের পক্ষ থেকে তাকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। 
   কালুখালী উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, মোস্তফা ফারুক জাতীয় নির্বাচন কমিশনের অত্যন্ত মেধাবী, দক্ষ, নিরপেক্ষ ও জ্যেষ্ঠ একজন কর্মকর্তা। ফরিদপুর বিভাগীয় নির্বাচন কর্মকর্তা হিসেবে পদায়নের পূর্বে তিনি একই পদে বরিশাল ও খুলনা বিভাগে দায়িত্ব পালন করেন। তার আগে তিনি ঢাকা নির্বাচন প্রশিক্ষণ ইনস্টিটিউটের মহাপরিচালক হিসেবে সততা ও সুনামের সাথে দায়িত্বরত ছিলেন।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ