ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
রাজবাড়ীর বেথুলিয়ায় রাস্তা উদ্বোধন করলেন এমপি কাজী কেরামত আলী
  • চঞ্চল সরদার
  • ২০২১-১০-০৫ ১৪:১৭:৫০
রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী গতকাল ৫ই অক্টোবর দুপুরে সদর উপজেলার রামকান্তপুর ইউনিয়নের বেথুলিয়া গ্রামে ইটের সলিংকৃত একটি রাস্তা উদ্বোধন শেষে দোয়া মোনাজাতে অংশগ্রহণ করেন -মাতৃকণ্ঠ।

 রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী গতকাল ৫ই অক্টোবর দুপুরে সদর উপজেলার রামকান্তপুর ইউনিয়নের বেথুলিয়া গ্রামে ইটের সলিংকৃত একটি রাস্তা উদ্বোধন করেন। 

   এ সময় রাজবাড়ী বিআরডিবি’র উপ-পরিচালক মোহাঃ দেলোয়ার হোসেন, সহকারী পরিচালক মোঃ শামসুজ্জামান, সদর উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা হাবিবুর রহমান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, রামকান্তপুর ইউনিয়নের চেয়ারম্যান আবুল হাশেম বিশ্বাস, বেথুলিয়া গ্রাম উন্নয়ন সমিতির সভাপতি রেজাউল করিম আরজু, সহ-সভাপতি সূর্য,  সাধারণ সম্পাদক আব্দুর রউফ আফিত, সদস্য খোন্দকার মিজানুর রহমানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

   রাস্তাটি উদ্বোধনকালে সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, এটা খুবই ভালো একটি প্রকল্প। এলাকার মানুষের আর বিআরডিবি’র অর্থে এ ধরনের ছোট ছোট প্রকল্প বাস্তবায়ন হচ্ছে। রাজবাড়ীর উন্নয়নে এই কাজগুলো আরো বেশী বেশী হওয়া দরকার। এ ব্যাপারে আমি সহযোগিতা করবো। 

   উল্লেখ্য, বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড (বিআরডিবি) রাজবাড়ী সদরের অংশীদারিত্বমূলক পল্লী উন্নয়ন প্রকল্প (পিআরডিপি-৩) এর আওতায় বেথুলিয়া গ্রামের বায়তুল আমান জামে মসজিদ থেকে বীর মুক্তিযোদ্ধা সৈয়দ জবেদ আলীর বাড়ী পর্যন্ত ৪৮৫ ফুট দৈর্ঘ্য ও ৭ ফুট প্রস্থের রাস্তাটির ইটের সলিংয়ে মোট ব্যয় হয়েছে ১ লক্ষ ৪৪ হাজার টাকা; যার মধ্যে প্রকল্পের ৮০ হাজার, ইউপি’র ৫ হাজার ও গ্রামবাসীর ৫৫ হাজার টাকা রয়েছে। 

আন্তঃনগর মধুমতী এক্সপ্রেসে প্রায়ই যান্ত্রিক ত্রুটি॥বেড়েছে যাত্রী ভোগান্তি
রাজবাড়ী জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি সিরাজ-সম্পাদক উৎসব
১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
সর্বশেষ সংবাদ