ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
পাংশায় আ’লীগ ও পূজা উদযাপন পরিষদের নেতা দীপক কুন্ডুর পূজামন্ডপ পরিদর্শন
  • মোক্তার হোসেন
  • ২০২১-১০-১২ ১৪:৫৫:১৭

রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এবং রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীর পক্ষে পাংশা পৌরসভা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও পাংশা উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক দীপক কুন্ডুর নেতৃত্বে গতকাল ১২ই অক্টোবর রাতে নেতৃবৃন্দ পাংশা পৌরসভার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেছেন। 

  পূজামন্ডপ পরিদর্শনকালে পাংশা উপজেলা পূজা উদযাপন পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক নিতাই কুমার বিশ্বাস, সহ-সাধারণ সম্পাদক প্রভাত কুমার কুন্ডু, গ্রন্থ ও প্রকাশনা সম্পাদক হিমাংশু কুন্ডু রকেট, নবারুন সংঘ সার্বজনীন দুর্গাপূজা মন্দিরের সাধারণ সম্পাদক অলোক কুমার দাস ও পূজা উদযাপন পরিষদের সদস্য অমিত কুন্ডু প্রমূখ দীপক কুন্ডুর সঙ্গে ছিলেন।

  জানা যায়, রাত সাড়ে ৭টা থেকে শুরু করে রাত ১০টা পর্যন্ত পাংশা পৌরসভার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন নেতৃবৃন্দ। পূজামন্ডপ পরিদর্শনকালে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি জিল্লুল হাকিম এমপি ও সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীর পক্ষে দীপক কুন্ডু পূজামন্ডপে আর্থিক অনুদান প্রদান করেন।

  আওয়ামী লীগ ও পূজা উদযাপন পরিষদের নেতা দীপক কুন্ডু বলেন, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি জিল্লুল হাকিম এমপি ও সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীর পক্ষ থেকে বিভিন্ন পূজামন্ডপে শারদীয় শুভেচ্ছা জানানোর জন্য আমরা পূজামন্ডপ পরিদর্শন করছি।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ