ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
বালিয়াকান্দিতে শ্রমিক লীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
  • তনু সিকদার সবুজ
  • ২০২১-১০-১২ ১৪:৫৬:৩৮
বালিয়াকান্দিতে গতকাল সোমবার নানা আয়োজনে জাতীয় শ্রমিক লীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার বালিয়াকান্দিতে নানা আয়োজনে জাতীয় শ্রমিক লীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।
   এ উপলক্ষে বালিয়াকান্দি উপজেলা শ্রমিক লীগের আয়োজনে গতকাল ১২ই অক্টোবর সকালে উপজেলা পরিষদ চত্বরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের পর সেখান থেকে র‌্যালী বের করা হয়। র‌্যালীটি বালিয়াকান্দি বাজার এলাকা প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। এরপর উপজেলা পরিষদের অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। উপজেলা শ্রমিক লীগের সভাপতি ইদ্রিস আলী ফকিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু তারেক বাবলুর সঞ্চালনায় আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য আব্দুল হান্নান মোল্লা, সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, যুগ্ম-সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, উপজেলা যুবলীগের আহ্বায়ক শফিকুর রহমান তুহিন, নারুয়া ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শেখ মহিদুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন। 
  বক্তাগণ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশে^ একটি রোল মডেল হয়ে দাঁড়িয়েছে। দেশের উন্নয়নে তার নির্দেশনা অনুযায়ী যুবলীগের নেতাকর্মীদের কাজ করে যেতে হবে। তবেই দেশ নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সকল পরিকল্পনা ও আশা বাস্তবে পরিণত হবে। 
  আলোচনা সভার শেষে কেক কেটে জাতীয় শ্রমিক লীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। বালিয়াকান্দি উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন যুবলীগের নেতাকর্মীসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা কর্মসূচীতে উপস্থিত ছিলেন।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ