ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
বালিয়াকান্দিতে নানা আয়োজনে পালিত হলো শেখ রাসেল দিবস
  • তনু সিকদার সবুজ
  • ২০২১-১০-১৮ ১৪:৪৬:২৯
শেখ রাসেল দিবস উপলক্ষে বালিয়াকান্দি উপজেলা প্রশাসনের আয়োজনে গতকাল ১৮ই অক্টোবর বিভিন্ন প্রতিযোগিতার বিজয়ীদের মধ্যে পুরস্কার ও সনদ পত্র বিতরণ করা হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার বালিয়াকান্দিতে নানা আয়োজনে শেখ রাসেল দিবস পালিত হয়েছে।

  এ উপলক্ষে বালিয়াকান্দি উপজেলা প্রশাসনের আয়োজনে এবং তথ্য ও প্রযুক্তি বিভাগের সহযোগিতায় গতকাল ১৮ই অক্টোবর সকালে প্রথমে উপজেলা পরিষদ চত্বরে শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। 

  উপজেলা প্রশাসন, পরিষদ, থানাসহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠন এ সময় পুষ্পমাল্য অর্পণ করে। পুষ্পমাল্য অর্পণ শেষে শেখ রাসেলের আত্মার শান্তি কামনা করে দোয়া করা হয়। এরপর উপজেলা পরিষদের অডিটোরিয়ামে প্রজেক্টরের মাধ্যমে বড় পর্দায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্বোধনী ভাষণ সম্প্রচার করা হয়। পরে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। 

  বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার(ভারপ্রাপ্ত) হাসিবুল হাসানের সভাপতিত্বে আলোচনা সভায় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, মহিলা ভাইস চেয়ারম্যান খোদেজা বেগম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কাজী এজাজ কায়সার, উপজেলা কৃষি কর্মকর্তা আনোয়ার হোসেন, উপজেলা প্রকৌশলী আলমগীর বাদশাহ্, বালিয়াকান্দি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নায়েব আলী শেখ প্রমুখ বক্তব্য রাখেন। 

  আলোচনা সভার শেষে দিবসটি উপলক্ষে আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতার বিজয়ীদের মধ্যে পুরস্কার ও সনদ পত্র বিতরণ করা হয়।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ