ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
পাংশা শিল্পকলা একাডেমী পরিদর্শনে ইউএনও
  • মোক্তার হোসেন
  • ২০২১-১০-২২ ১৫:৪২:০৫
পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ আলীকে গতকাল শুক্রবার সকালে উপজেলা শিল্পকলা একাডেমীতে ফুলেল শুভেচ্ছা জানানো হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ আলী গতকাল ২২শে অক্টোবর সকালে পাংশা উপজেলা শিল্পকলা একাডেমী পরিদর্শন করেছেন। এ সময় তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

  জানা যায়, পাংশা উপজেলা নির্বাহী অফিসার ও শিল্পকলা একাডেমীর সভাপতি মোহাম্মাদ আলী শিল্পকলা একাডেমীর সঙ্গীত, নৃত্যসহ বিভিন্ন বিভাগের প্রশিক্ষণ কার্যক্রম এছাড়া রাজবাড়ী জেলা পরিষদের অর্থায়নে শিল্পকলা একাডেমীর একটি উন্নয়ন প্রকল্পের কাজ পর্যবেক্ষণ করেন। পরে শিল্পকলা একাডেমীর পরিচালনা কমিটির লোকজনের সাথে মতবিনিময় করেন তিনি। 

  এ সময় পাংশা উপজেলা শিল্পকলা একাডেমীর সহ-সভাপতি ও রাজবাড়ী জেলা পরিষদের সদস্য উত্তম কুমার কুন্ডু, রাজবাড়ী জেলা পরিষদের সদস্য ও পাংশা শিল্পকলা একাডেমীর সদস্য নুরুন্নাহার বেগম, পাংশা আইডিয়াল গার্লস কলেজের অধ্যক্ষ ও শিল্পকলা একাডেমীর সদস্য মোঃ আব্দুল মান্নান, শিল্পকলা একাডেমীর সদস্য সাংবাদিক মোঃ মোক্তার হোসেন ও পাংশা উপজেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জাহাঙ্গীরসহ শিল্পকলা একাডেমীর সদস্যবৃন্দ ও শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ