ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
হিন্দুদের উপর হামলার প্রতিবাদে বালিয়াকান্দির জঙ্গলে মানববন্ধন
  • তনু সিকদার সবুজ
  • ২০২১-১০-২৩ ১৪:৪৮:৪৮
দেশের বিভিন্ন স্থানে হিন্দু সম্প্রদায়ের উপর হামলার প্রতিবাদে গতকাল ২৩শে অক্টোবর বিকালে বালিয়াকান্দি উপজেলার জঙ্গল সার্বজনীন মন্দির প্রাঙ্গণে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

দেশের বিভিন্ন স্থানে হিন্দু সম্প্রদায়ের উপর হামলার প্রতিবাদে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার জঙ্গলে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
  গতকাল ২৩শে অক্টোবর বিকালে জঙ্গল ইউনিয়নবাসীর ব্যানারে জঙ্গল সার্বজনীন মন্দির প্রাঙ্গণে এই মানববন্ধন ও প্রতিবাদ সভার আয়োজন করা হয়। 
  মানববন্ধন চলাকালে জঙ্গল স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শশধর ঘোষ, সমাধিনগর আর্য্য সংঘ বিদ্যা মন্দিরের প্রধান শিক্ষক ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নারোদ চন্দ্র বাছাড়, জঙ্গল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কল্লোল বসু ও সাধারণ সম্পাদক অরবিন্দু বিশ্বাস প্রমুখ বক্তব্য রাখেন। 
  বক্তাগণ বলেন, এই দেশে যখন হিন্দু-মুসলমান, বৌদ্ধ-খ্রিস্টান একসাথে হাতে হাত মিলিয়ে সম্প্রীতির সাথে বসবাস করছি ঠিক তখনই একটি গোষ্ঠী দেশকে অস্থিতিশীল করতে এমন কর্মকান্ড সৃষ্টি করেছে। সারা দেশে নাজুক পরিবেশের তৈরী হয়েছে। হিন্দুরা নিজ ভূমে পরবাসী হয়ে পড়েছে। আমরা চাই এদেশের সকল ধর্মাবলম্বীরা সুষ্ঠু-সুন্দর পরিবেশে একসাথে কাঁধে কাঁধ মিলিয়ে বসবাস করুক। মানবতার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি অনুরোধ-এই সকল দুস্কৃতকারীদের বিচার করা হোক। 

পাংশা উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা সংক্রান্ত নির্বাচনী ব্রিফিং
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে কেন্দ্রে পৌঁছেছে ভোটের সরঞ্জাম
বিদেশে পাঠানোর নামে প্রতারণার অভিযোগে গোয়ালন্দ ঘাট থানায় ভূক্তভোগীদের অভিযোগ
সর্বশেষ সংবাদ