ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
গোয়ালন্দে ১ঘন্টার জন্য ইউএনও’র প্রতীকী দায়িত্ব পালন করলো স্কুল ছাত্রী
  • মইনুল হক মৃধা
  • ২০২১-১০-২৩ ১৪:৫৫:৪৬

রাজবাড়ী জেলার গোয়ালন্দে ১ঘণ্টার জন্য উপজেলা নির্বাহী অফিসারের(ইউএনও’র) প্রতীকী দায়িত্ব পালন করলো স্কুল ছাত্রী বাবলী আক্তার। সে গোয়ালন্দ আইডিয়াল হাই স্কুলের ১০ম শ্রেণীর ছাত্রী এবং দৌলতদিয়া ইউনিয়নের সোহরাব মন্ডলের পাড়ার বাসিন্দা। 

  গতকাল ২৩শে অক্টোবর বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত বাবলী ইউএনও’র চেয়ারের বসে প্রতীকী দায়িত্ব পালন করে। এনজিও প্লান ইন্টারন্যাশনাল ও ন্যাশনাল চিলড্রেন টাস্কফোর্স(এনসিটিএফ) এর উদ্যোগে এবং কেকেএস-এর বাস্তবায়নে এ কার্যক্রম অনুষ্ঠিত হয়।  

  উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মোঃ রফিকুল ইসলামের উপস্থিতিতে ১ঘন্টার জন্য ইউএনও’র প্রতীকী দায়িত্ব পালনকালে বাবলী আক্তার বাল্য বিবাহ, নারী নির্যাতন, নিপীড়ন ও সহিংসতা রোধে আলোচনা করে। সে জানায়, নারীর প্রতি সহিংসতা রোধে ও নারী উন্নয়নে কাজ করবে এবং নারী বান্ধব উপজেলা হিসেবে গড়ে তুলবে। 

  সহকারী কমিশনার(ভূমি) মোঃ রফিকুল ইসলাম জানান, ‘নারীর অবদান এখন দেশের গুরুত্বপূর্ণ স্থানে। আজকের তরুণ প্রজন্ম ও নারীরাই একদিন দেশের উন্নয়নে কাজ করবে। আমরা নারী বান্ধব উপজেলা ও নারীর সংহিংসতা রোধে কাজ করবো এবং স্কুল ছাত্রীর (প্রতীকী ইউএনও’র দায়িত্ব পালনকারী) সকল সুপারিশ আমরা বাস্তবায়ন করার চেষ্টা করবো।’

  এ সময় কেকেএস এর পিআইসি কর্মকর্তা আমজাদ হোসেন, প্রদীপ প্রকল্পের প্রকল্প কর্মকর্তা রূমা খাতুন, কেকেএস কর্মকর্তা মন্জুরুল ইসলাম, প্লান ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর ওয়াই মুভ প্রকল্পের প্রকল্প কর্মকর্তা পথিক পাল প্রমুখ উপস্থিত ছিলেন।

পাংশা উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা সংক্রান্ত নির্বাচনী ব্রিফিং
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে কেন্দ্রে পৌঁছেছে ভোটের সরঞ্জাম
বিদেশে পাঠানোর নামে প্রতারণার অভিযোগে গোয়ালন্দ ঘাট থানায় ভূক্তভোগীদের অভিযোগ
সর্বশেষ সংবাদ