ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
গোয়ালন্দের উজানচর ও ছোট ভাকলা ইউনিয়নের প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ
  • মইনুল হক মৃধা
  • ২০২১-১০-২৮ ১৪:১১:০৪

আগামী ১১ই নভেম্বর অনুষ্ঠিতব্য দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদের নির্বাচনে রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার উজানচর ও ছোট ভাকলা ইউনিয়ন পরিষদের প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে গত ২৭শে অক্টোবর প্রতীক বরাদ্দ সম্পন্ন হয়েছে। 

  গোয়ালন্দ উপজেলা পরিষদের হলরুমে উপজেলা নির্বাচন অফিসার ও নির্বাচনের রিটার্নিং অফিসার নিজাম উদ্দিন আহমেদ কর্তৃক প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান এবং সাধারণ ও সংরক্ষিত ওয়ার্ডের সদস্য প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেয়ার সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মোস্তফা মুন্সী, উপজেলা নির্বাহী অফিসার মোঃ আজিজুল হক খান, পৌর মেয়র নজরুল ইসলাম মন্ডল, উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মোঃ রফিকুল ইসলাম ও গোয়ালন্দ ঘাট থানার ওসি মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর প্রমুখ উপস্থিত ছিলেন। 

  উজানচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে ৩জন প্রার্থীর মধ্যে আওয়ামী লীগের মনোনীত গোলজার হোসেন মৃধা নৌকা এবং ২জন স্বতন্ত্র প্রার্থীর মধ্যে বর্তমান চেয়ারম্যান আবুল হোসেন ফকির আনারস ও জিন্দার আলী ঘোড়া প্রতীক পেয়েছেন। 

  এ ইউনিয়নে সাধারণ ওয়ার্ডের সদস্য পদে ২৭ ও সংরক্ষিত মহিলা ওয়ার্ডের সদস্য পদে ৯ জন প্রার্থীর মধ্যে প্রতিদ্বন্দ্বিতা করছেন। ইউনিয়নের মোট ভোটার ২২ হাজার ৫০৩ জন। তার মধ্যে ১১ হাজার ৭২৬ জন পুরুষ ও ১০ হাজার ৭৮৭ জন মহিলা ভোটার। 

  অপরদিকে ছোটভাকলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বী ২জন প্রার্থীর মধ্যে আওয়ামী লীগের মনোনীত বর্তমান চেয়ারম্যান আমজাদ হোসেন নৌকা এবং স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ আলী আনারস প্রতীক পেয়েছেন। 

  এ ইউনিয়নে সাধারণ ওয়ার্ডের সদস্য পদে ২৯ ও সংরক্ষিত মহিলা ওয়ার্ডের সদস্য পদে ১২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। ইউনিয়নের মোট ভোটার ১৪ হাজার ৮৫৭ জন। তার মধ্যে ৭ হাজার ৫২৪ জন পুরুষ এবং ৭ হাজার ৩৩৩ জন মহিলা ভোটার।

রাজবাড়ী-১ আসনে অনলাইনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম জমা দিলেন এস এম নওয়াব আলী
সংসদ নির্বাচনের তফসিল বিষয়ে ইসির ব্রিফিং আজ
রাজবাড়ী জেলা পরিষদের নির্বাচন আগামীকাল॥প্রতিদ্বন্দ্বিতায় ২৮ জন প্রার্থী
সর্বশেষ সংবাদ