ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
রাজবাড়ী জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সেক্রেটারী কাজী ইরাদত আলীকে সংবর্ধনা
  • চঞ্চল সরদার
  • ২০২১-১১-০৫ ১৪:০৯:২৬
সম্মিলিত সাংস্কৃতিক জোটের রাজবাড়ী জেলা শাখার উদ্যোগে গতকাল ৫ই নভেম্বর সন্ধ্যায় জেলা শিল্পকলা একাডেমী মিলনায়নে জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীকে সংবর্ধনা প্রদান করা হয় -মাতৃকণ্ঠ।

সম্মিলিত সাংস্কৃতিক জোটের রাজবাড়ী জেলা শাখার উদ্যোগে জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।
  গতকাল ৫ই নভেম্বর সন্ধ্যায় জেলা শিল্পকলা একাডেমী মিলনায়নে এই  সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রথমে শিল্পীদের বরণ নৃত্যের মাধ্যমে ফুলের পাপড়ি ছিটিয়ে কাজী ইরাদত আলীসহ অন্যান্য অতিথিদেরকে বরণ করে নেয়া হয়। এরপর তাকে ফুলের তোড়া, উত্তরীয় ও ক্রেস্ট দিয়ে সংবর্ধনা জানানো হয়।
  সম্মিলিত সাংস্কৃতিক জোটের জেলা শাখার সভাপতি অসীম কুমার পালের সভাপতিত্বে অনুষ্ঠানে সংবর্ধিত কাজী ইরাদত আলী, প্রফেসর শংকর চন্দ্র সিনহা, জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি প্রফেসর ফকরুজ্জামান মুকুট, আবোল-তাবোল শিশু সংগঠনের সাধারণ সম্পাদক এডঃ শফিকুল আজম মামুন ও সম্মিলিত সাংস্কৃতিক জোটের জেলা শাখার সদস্য সহকারী অধ্যাপক গোলাম মোস্তফা চৌধুরী রন্টু প্রমুখ বক্তব্য রাখেন। স্বাগত বক্তব্য রাখেন সম্মিলিত সাংস্কৃতিক জোটের জেলা শাখার সাধারণ সম্পাদক ইকবাল হোসেন।
  সংবর্ধিত কাজী ইরাদত আলী তার বক্তব্যে বলেন, সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে সারা দেশে সম্মিলিত সাংস্কৃতিক জোট রাজপথে নেমেছে-এটা প্রশংসনীয় উদ্যোগ। জাতির জনক বঙ্গবন্ধুকে হত্যার পর স্বাধীনতা বিরোধী শক্তি মাথাচাড়া দিয়ে ওঠে এবং আমাদের দলের অনেক নেতাকর্মীকে হত্যা করে। তারা চেয়েছিল দেশকে আবার পাকিস্তানী রাষ্ট্র বানাতে। কিন্তু তাদের সেই আশা পূরণ হয়নি। তার সুযোগ্য কন্যা শেখ হাসিনা হাল ধরে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। আমরা ধর্মনিরপেক্ষ বানাতে কাজ করবো। সকল ধর্মের মানুষ কাঁধে কাঁধ মিলিয়ে যুদ্ধ করে এই দেশটাকে স্বাধীন করেছে। মুক্তিযুদ্ধে সাংস্কৃতিক কর্মীরা গুরুত্বপূর্ণ অবদান রেখেছে। বর্তমানেও অবদান রাখছে। রাজবাড়ীতে ভালো একটি অডিটোরিয়াম হওয়া দরকার। টাউন হলের ভালো একটি জায়গা রয়েছে, সেখানে অডিটোরিয়াম হবে। সাংস্কৃতিক কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে। প্রধানমন্ত্রী আমাকে যে দায়িত্ব দিয়েছেন-সবাইকে নিয়ে সেটা পালন করবো।
  আলোচনা পর্বের শেষে সম্মিলিত সাংস্কৃতিক জোটের শিল্পীরা মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে।

রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে মহান মে দিবসে র‌্যালী-আলোচনা সভা
রাজবাড়ীতে দুই ব্যাংকের  প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত
বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
সর্বশেষ সংবাদ