ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
কালুখালীতে নানা আয়োজনে জাতীয় সমবায় দিবস পালিত
  • মোখলেছুর রহমান
  • ২০২১-১১-০৭ ১০:১৩:৪১
রাজবাড়ীর কালুখালীতে ৫০তম জাতীয় সমবায় দিবস উপলক্ষে গতকাল ৬ই নভেম্বর সকালে র‌্যালী শেষে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

‘বঙ্গবন্ধুর দর্শন-সমবায়ে উন্নয়ন’ শীর্ষক প্রতিবাদকে সামনে রেখে রাজবাড়ীর কালুখালীতে ৫০তম জাতীয় সমবায় দিবস পালিত হয়েছে।
   এ উপলক্ষে গতকাল ৬ই নভেম্বর সকালে কালুখালী উপজেলা প্রশাসন, সমবায় বিভাগ ও সমবায়ীদের আয়োজনে প্রথমে উপজেলা চত্ত্বরে জাতীয় ও সমবায় পতাকা উত্তোলন করা হয়। এরপর সেখান থেকে একটি র‌্যালী বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে সমাপ্ত হয়। র‌্যালী শেষে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইসমাইল হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সমবায় অফিসার এবিএম হেলাল উদ্দিন। অন্যান্যের মধ্যে উপজেলা নির্বাচন অফিসার মোঃ আজিজুল ইসলাম, উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির সভাপতি তোফাজ্জেল হোসেন, মালিয়াট লক্ষ্মীপুর সমবায় সমিতির সভাপতি খোন্দকার আব্দুল ওহাব প্রমুখ বক্ত্য রাখেন।
   সভাপতির বক্তব্যে ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইসমাইল হোসেন সমবায়ের গুরুত্ব তুলে ধরেন এবং বেকার নারী-পুরুষদের সমবায়ের মাধ্যমে স্বাবলম্বী হওয়ার আহ্বান জানান। 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ