ঢাকা শুক্রবার, মে ১০, ২০২৪
বিনা প্রতিদ্বন্দ্বিতায় কালুখালীর কালিকাপুর ইউপির চেয়ারম্যান নির্বাচিত হলেন নবাব
  • রাকিবুল ইসলাম
  • ২০২১-১১-০৭ ১৩:৩৬:২৩

 বিনা প্রতিদ্বন্দ্বিতায় পুনরায় রাজবাড়ীর কালুখালী উপজেলার কালিকাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান আতিউর রহমান নবাব। 
   তার একমাত্র প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী জামাল সরদার গতকাল ৭ই নভেম্বর বেলা ১১টার দিকে নির্বাচনের রিটার্নিং অফিসার তিলোক কুমার ঘোষের নিকট মনোনয়ন পত্র প্রত্যাহারের আবেদন করেন। পরে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে আতিউর রহমান নবাব ও জামাল সরদার শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য খায়রুল ইসলাম খায়ের, মদাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এবিএম রোকনুজ্জামান, রতনদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্মল কুমার সাহা, উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সোহেল আলী মোল্লা, কালিকাপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি গোলাম মোস্তফা, উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সফিকুল ইসলামসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
   এ ব্যপারে আতিউর রহমান নবাব বলেন, দলের প্রতি আস্থা রেখে জননত্রেী শেখ হাসিনার প্রতি সম্মান দেখিয়ে জামাল সরদার স্বেচ্ছায় তার মনোনয়ন পত্র প্রত্যাহার করে নেয়ায় তাকে আন্তরিক অভিনন্দন জানাচ্ছি। আমি সকলকে সাথে নিয়ে দলীয় কার্যক্রম ও ইউনিয়নের উন্নয়নে কাজ করে যাবো।
   উল্লেখ্য, তৃতীয় ধাপে আগামী ২৮শে নভেম্বর অনুষ্ঠিতব্য কালিকাপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে আতিউর রহমান নবাব এবং স্বতন্ত্র প্রার্থী হিসেবে একই দলের জামাল সরদার মনোনয়ন পত্র দাখিল করেছিলেন।   

 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ