ঢাকা মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
পাংশা সরকারী কলেজ শিক্ষক পরিষদ নির্বাচন-২০২১ অনুষ্ঠিত
  • মোক্তার হোসেন
  • ২০২১-১১-১১ ১৪:১২:২৮
পাংশা সরকারী কলেজ শিক্ষক পরিষদ নির্বাচন-২০২১ গতকাল বৃহস্পতিবার অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ীর ঐতিহ্যবাহী পাংশা সরকারী কলেজ শিক্ষক পরিষদ নির্বাচন-২০২১ গতকাল ১১ই নভেম্বর শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে।
  নির্বাচনে সাধারণ সম্পাদক পদে সমাজবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান এ.কে.এম শরিফুল মোরশেদ রনজু ৩১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তিনি দ্বিতীয়বারেরমত সাধারণ সম্পাদক নির্বাচিত হলেন। তার প্রতিদ্বন্দ্বি  ভূগোল ও পরিবেশ বিভাগের সহকারী অধ্যাপক মেহেদী হাসান লিটন ২১ ভোট পেয়েছেন। 
  যুগ্ম সাধারণ সম্পাদক পদে বাংলা বিভাগের সহকারী অধ্যাপক শিব শঙ্কর চক্রবর্তী ও ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক এ.কে.এম মনোয়ারুল ইসলাম এবং কোষাধ্যক্ষ পদে মার্কেটিং বিভাগের সহকারী অধ্যাপক তোফাজ্জেল হোসেন ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক তৈয়েবুর রহমান প্রত্যেকে ২৬ ভোট করে পেয়েছেন। এ দু’টি পদে ১৮ নভেম্বর পুনঃ নির্বাচন অনুষ্ঠিত হবে। সাংস্কৃতিক সম্পাদক পদে ভূগোল ও পরিবেশ বিভাগের সহকারী অধ্যাপক মঞ্জুরুল ইসলাম ৩১ ভোটে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহকারী অধ্যাপক শামীমা আকতার মিনু ২০ ভোট পেয়েছেন। এছাড়া ক্রীড়া সম্পাদক পদে গণিত বিভাগের প্রধান কে.এম বিল্লাহ খান বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।
নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রধান মোঃ সহিদুর রহমান এবং নির্বাচন কমিশনার হিসেবে বাংলা বিভাগের বিভাগীয় প্রধান মোঃ শরিফুল ইসলাম ও সমাজবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক খালেদা খাতুন দায়িত্ব পালন করেন। নির্বাচনে সার্বিক তত্ত্বাবধান করেন অধ্যক্ষ প্রফেসর হোসনেয়ারা খাতুন।
জানা যায়, পাংশা সরকারী কলেজ শিক্ষক পরিষদ নির্বাচনে ৫৪জন ভোটারের মধ্যে ৫২ জন ভোট প্রদান করেন। ১টি ভোট বাতিল করা হয় ও একজন ভোটার অনুপস্থিত ছিলেন। সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত ভাটগ্রহণ চলে।

 

উজানচরে অবৈধ বালু উত্তোলন অভিযানে মেশিন-পাইপ ধ্বংস
পাংশার তারাপুরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা ইমান আলী মাষ্টারের দাফন
পাংশায় আদিবাসীদের মন্দিরে হারমোনিয়াম দিলেন ইউএনও
সর্বশেষ সংবাদ