ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
গোয়ালন্দের ছোট ভাকলা ও উজানচর ইউপি নির্বাচনে নৌকার প্রার্থীরা বিজয়ী
  • মইনুল হক মৃধা
  • ২০২১-১১-১১ ১৪:৪৭:৫২

দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার ছোট ভাকলা ও উজানচর ইউনিয়ন পরিষদের নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীরা বিজয়ী হয়েছে। 
   গতকাল ১১ই নভেম্বর সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত শান্তিপূর্ণ পরিবেশে বিরতিহীনভাবে ভোট গ্রহণ ও গণনা শেষে রাত ৮টার দিকে গোয়ালন্দ উপজেলা নির্বাচন অফিস থেকে নির্বাচনের রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার নিজাম উদ্দিন আহম্মেদ আনুষ্ঠানিকভাবে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন। 
   ছোট ভাকলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত আমজাদ হোসেন নৌকা প্রতীকে ৬ হাজার ৪৯৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মোহাম্মদ আলী আনারস প্রতীকে ৪ হাজার ৪৫৩ ভোট পেয়েছেন। এ ইউনিয়নের ১৪ হাজার ৮৫৭ জন ভোটারের মধ্যে ১০ হাজার ৯৪৭ জন ভোট দেন এবং ২০২টি ভোট বাতিল হয়।  
   অপরদিকে উজানচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত গোলজার হোসেন মৃধা নৌকা প্রতীকে ৯ হাজার ৯৪৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম স্বতন্ত্র প্রার্থী বর্তমান চেয়ারম্যান আবুল হোসেন ফকির আনারস প্রতীকে ৩ হাজার ৫৩১ এবং অপর স্বতন্ত্র প্রার্থী জিন্দার আলী ঘোড়া প্রতীকে পেয়েছেন ৩ হাজার ৩৬৮ ভোট। এ ইউনিয়নের ২২ হাজার  ৫০৩ জন ভোটারের মধ্যে ১৬ হাজার ৮৪২ জন ভোট দেন এবং ২৬২টি ভোট বাতিল হয়। 
   এছাড়াও ইউনিয়ন ২টির সাধারণ ওয়ার্ডে ৯ জন করে এবং সংরক্ষিত মহিলা ওয়ার্ডে ৩ জন করে সদস্য প্রার্থী বিজয়ী হয়েছেন।   
   জেলা প্রশাসক দিলসাদ বেগম এবং পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামানসহ প্রশাসন ও পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ ছোট ভাকলা ও উচানচর ইউনিয়নের বিভিন্ন ভোট কেন্দ্র পরিদর্শন করেন। সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন করতে জুডিসিয়াল ও নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ বিজিবি, র‌্যাব, পুলিশ ও আনসার বাহিনীর সদস্যরা মাঠে ছিলেন।  

পাংশা উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা সংক্রান্ত নির্বাচনী ব্রিফিং
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে কেন্দ্রে পৌঁছেছে ভোটের সরঞ্জাম
বিদেশে পাঠানোর নামে প্রতারণার অভিযোগে গোয়ালন্দ ঘাট থানায় ভূক্তভোগীদের অভিযোগ
সর্বশেষ সংবাদ