ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
কালুখালীর সূর্যদিয়া মদাপুর উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা
  • মোখলেছুর রহমান
  • ২০২১-১১-১২ ১৩:২৯:৫৫
রাজবাড়ীর কালুখালী উপজেলার সূর্যদিয়া মদাপুর উচ্চ বিদ্যালয়ে গতকাল ১২ই নভেম্বর বেলা ১১টায় বিদ্যালয় প্রাঙ্গণে ২০২১ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইসমাইল হোসেন বক্তব্য রাখেন -মাত

রাজবাড়ীর কালুখালী উপজেলার সূর্যদিয়া মদাপুর উচ্চ বিদ্যালয়ের ২০২১ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

   গতকাল ১২ই নভেম্বর বেলা ১১টায় বিদ্যালয় প্রাঙ্গণে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল জলিলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইসমাইল হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এস.এম নাসিম আখতার, উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার জয়ন্ত কুমার দাস, অন্যান্যের মধ্যে এ.জেড.এম ছাকেন উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহজাহান আলী, বালিয়াকান্দি পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক রেজাউল করিম, সূর্যদিয়া মদাপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক শাহজাহান আলী, সহকারী শিক্ষক হাফিজা খাতুন, আব্দুল আলিম, শফিউল আলম, মিরাজুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন। 

   প্রধান অতিথির বক্তব্যে ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইসমাইল হোসেন বলেন, বিদায় একটি কষ্টের শব্দ। কিন্তু শিক্ষা জীবনের বিদায় শব্দটা আনন্দের। কারণ এই বিদায় নিয়ে শিক্ষার্থীরা উচ্চ শিক্ষার দিকে অগ্রসর হবে। সত্য ও ন্যায়ের পথে থেকে অধ্যবসায় করলে জীবনে সফলতা আসবেই। সফলতার জন্য বারবার চেষ্টা করতে হবে। তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে আরও বলেন, পিতামাতা-শিক্ষক ও গুরুজনদেরকে অবশ্যই সম্মান করবে। তাহলে জীবনে আলোকিত মানুষ হতে পারবে।

পাংশা উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা সংক্রান্ত নির্বাচনী ব্রিফিং
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে কেন্দ্রে পৌঁছেছে ভোটের সরঞ্জাম
বিদেশে পাঠানোর নামে প্রতারণার অভিযোগে গোয়ালন্দ ঘাট থানায় ভূক্তভোগীদের অভিযোগ
সর্বশেষ সংবাদ