ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
গোয়ালন্দ ঘাট থানা পুলিশের অভিযানে ১৩ আসামী গ্রেপ্তার
  • মইনুল হক মৃধা
  • ২০২১-১১-১৩ ১৩:৩০:০৪
গোয়ালন্দ ঘাট থানা পুলিশের পৃথক অভিযানে গত ১২ই নভেম্বর রাতে গোয়ালন্দ উপজেলার বিভিন্ন স্থান থেকে সাজাপ্রাপ্ত ও মামলার ওয়ারেন্টের ১৩ জন পলাতক আসামী গ্রেপ্তার হয়েছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ীর গোয়ালন্দ ঘাট থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত ও মামলার ওয়ারেন্টের ১৩ জন পলাতক আসামী গ্রেপ্তার হয়েছে। 
   গত ১২ই নভেম্বর রাতে থানা পুলিশের পৃথক অভিযানে গোয়ালন্দ উপজেলার বিভিন্ন স্থান থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো-উপজেলার মজিদ শেখের পাড়ার মৃত মোবারক মোল্লার ছেলে আব্বাস আলী মোল্লা, অম্বলপুর গ্রামের নুরু মোল্লা ও তার ছেলে সরোয়ার মোল্লা, হাউলি কেউটিল গ্রামের কুদ্দুস কাজীর ছেলে জাকির কাজী, দৌলতদিয়া পতিতাপল্লী সংলগ্ন পোড়াভিটা এলাকার মৃত কমর উদ্দিন শেখের ছেলে ইমরান শেখ, উজানচর নতুন পাড়ার রুস্তম আলী বিশ্বাসের ছেলে ওহিদুল বিশ্বাস ও শহিদুল বিশ্বাস, শাহাদৎ মেম্বারের পাড়ার মেছের আলীর ছেলে মোহাম্মদ আলী, আনোয়ার হোসেনের ছেলে সোহেল রানা দৌলতদিয়ার মৃত শওকত সরদারের ছেলে ফরহাদ সরদার, নিলু শেখের পাড়ার মৃত আজগর মন্ডলের ছেলে দেলোয়ার মন্ডল, নলডুবি গ্রামের আসগর আলীর ছেলে ইমদাদুল এবং উওর দৌলতদিয়ার সাইদুল শেখের স্ত্রী রাহেলা বেগম। 
   গোয়ালন্দ ঘাট থানার ওসি আব্দুল্লাহ আল তায়াবীর জানান, গ্রেপ্তারকৃতদের গতকাল ১৩ই নভেম্বর আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। 

 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ