ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
কালুখালী উপজেলার ৭টি ইউনিয়ন পরিষদের প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ
  • মোখলেছুর রহমান
  • ২০২১-১১-১৩ ১৩:৩১:০১
রাজবাড়ীর কালুখালী উপজেলায় তৃতীয় ধাপে আগামী ২৮শে নভেম্বর অনুষ্ঠিতব্য ৭টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রার্থীদের মধ্যে গত ১২ই নভেম্বর কালুখালী উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে প্রতীক বরাদ্দ সম্পন্ন হয়েছে -মাতৃকণ্ঠ।

তৃতীয় ধাপে আগামী ২৮শে নভেম্বর অনুষ্ঠিতব্য রাজবাড়ীর কালুখালী উপজেলার ৭টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ সম্পন্ন হয়েছে। 
   গত ১২ই নভেম্বর কালুখালী উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মোঃ আজিজুল ইসলাম রতনদিয়া, মাজবাড়ী ও মদাপুর ইউনিয়নের, উপজেলা কৃষি অফিসে কৃষি অফিসার ও রিটার্নিং অফিসার তিলোক কুমার ঘোষ তার কার্যালয়ে কালিকাপুর ও বোয়ালিয়া ইউনিয়নের এবং উপজেলা সমাজসেবা অফিসার ও রিটার্নিং অফিসার মোঃ জিল্লুর রহমান তার কার্যালয়ে মৃগী ও সাওরাইল ইউনিয়নের প্রার্থীদের মধ্যে আনুষ্ঠানিকভাবে প্রতীক বরাদ্দ দেন। এ সময় প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও তাদের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। মোট ৩৫২ জন্য প্রার্থীর মধ্যে চেয়ারম্যান পদে ২৫, সাধারণ ওয়ার্ডের সদস্য পদে ২৫২ ও সংরক্ষিত মহিলা ওয়ার্ডের সদস্য পদে ৭৫ জন প্রার্থীর মধ্যে এই প্রতীক বরাদ্দ দেয়া হয়।
   চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে রতনদিয়া ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বর্তমান চেয়ারম্যান মেহেদী হাচিনা পারভীন নিলুফা নৌকা ও স্বতন্ত্র প্রার্থী (সাবেক চেয়ারম্যান) আবুল কাশেম মন্ডল আনারস; মদাপুর ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী এবিএম রোকনুজ্জামান নৌকা এবং স্বতন্ত্র ২ প্রার্থী বর্তমান চেয়ারম্যান আবুল কালাম মৃধা আনারস ও জেলা পরিষদ সদস্য মিজানুর রহমান মজনু মোটর সাইকেল; সাওরাইল ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বর্তমান চেয়ারম্যান শহিদুল ইসলাম আলী নৌকা এবং স্বতন্ত্র ৫ প্রার্থী আহম্মদ আলী আনারস, বেলী খাতুন চশমা, গোলাম সরোয়ার ঠান্ডু মোটর সাইকেল, আঃ রহমান খান আটোরিক্সা ও রাকিবুল ইসলাম আকমল ঘোড়া; মাজবাড়ী ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বর্তমান চেয়ারম্যান কাজী শরিফুল ইসলাম নৌকা এবং ৩ স্বতন্ত্র প্রার্থী ইউসুফ হোসেন আনারস, আবু আমিন আরিফুল আজম ঘোড়া ও সাইদুল ইসলাম মোটর সাইকেল; বোয়ালিয়া ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বর্তমান চেয়ারম্যান হালিমা বেগম নৌকা এবং ৩ স্বতন্ত্র প্রার্থী আবুল হাশেম শেখ আনারস, রফিকুল ইসলাম মোটর সাইকেল ও শেখ মাসুদ ঘোড়া; মৃগী ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত প্রার্র্থী আব্দুল মতিন নৌকা এবং ৫ স্বতন্ত্র প্রার্থী হামিদা বেগম আনারস, সাবেক চেয়ারম্যান বদর উদ্দিন সরদার ঘোড়া, আরিফুল ইসলাম অটোরিক্সা, বর্তমান চেয়ারম্যান শহিদুজ্জামান মোল্লা সাগর চশমা ও সরদার হাসিবুল হক তুহিন মোটর সাইকেল প্রতীক বরাদ্দ পেয়েছেন। 
   উল্লেখ্য, কালিকাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান আতিউর রহমান নবাব আগেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। প্রতীক বরাদ্দ পাওয়ার পর প্রার্থীরা আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন। 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ