ঢাকা বৃহস্পতিবার, মে ১৬, ২০২৪
কালুখালীর রহমাতুন্নেছা শিক্ষা উন্নয়ন ফাউন্ডেশনের উদ্যোগে ত্রাণ বিতরণ
  • মোখলেছুর রহমান
  • ২০২০-০৬-২৬ ১৫:৩১:১৯
কালুখালী উপজেলার সাওরাইল ইউনিয়নের রহমাতুন্নেছা শিক্ষা উন্নয়ন ফাউন্ডেশনের উদ্যোগে গতকাল ২৬শে জুন করোনা ভাইরাসের কারণে অসহায় অবস্থায় থাকা প্রতিবন্ধী ও দুঃস্থ ২শত পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার সাওরাইল ইউনিয়নের রহমাতুন্নেছা শিক্ষা উন্নয়ন ফাউন্ডেশনের উদ্যোগে করোনা ভাইরাসের কারণে অসহায় অবস্থায় থাকা প্রতিবন্ধী ও দুঃস্থ ২শত পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।
  গতকাল ২৬শে জুন সকালে রহমাতুন্নেছা শিক্ষা উন্নয়ন ফাউন্ডেশনের কারিগরি কলেজের ক্যাম্পাসে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। 
  ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা জাহিদুল ইসলামের সভাপতিত্বে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও কালিকাপুর ইউপির চেয়ারম্যান আতিউর রহমান নবাব ও ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন প্রমুখ বক্তব্য রাখেন। 
  এ সময় কালুখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য খায়রুল ইসলাম খায়ের, সাওরাইল ইউপির চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম আলী, সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার ঠান্ডু, উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মনিরুজ্জামান চৌধুরী মবি, যুগ্ম-আহ্বায়ক রকিবুল ইসলাম লাবু, সোহেল আলী মোল্লা, ডাঃ গোলাম নবী ও আব্দুল মান্নান সরদার প্রমুখ উপস্থিত ছিলেন। 
  বিতরণকৃত ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল পরিবার প্রতি ১৫ কেজি চাল, ৫ কেজি আলু, ১ কেজি লবণ, ১ কেজি ডাল, ১ লিটার তেল, ১পিস সাবান ও ৫ পিস করে মাস্ক। 

 

গোয়ালন্দে চালককে হত্যা করে মোটর সাইকেল ছিনতাইকারী ৪জনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড
বালিয়াকান্দি উপজেলায় ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ-মতবিনিময় সভা
গোয়ালন্দে সাংবাদিকদের সাথে উপজেলা  চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর মতবিনিময়
সর্বশেষ সংবাদ