ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
রাজবাড়ী সদরের সূর্যনগর রেলগেট বাজারে টেলিকমের দোকানে চুরি
  • চঞ্চল সরদার
  • ২০২১-১১-১৫ ১৩:১৬:৪১
রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের সূর্যনগর রেলগেট বাজারের সুমন টেলিকম নামক একটি দোকানে গত ১৪ই নভেম্বর রাতে টিনের চাল কেটে চুরির ঘটনা ঘটেছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের সূর্যনগর রেলগেট বাজারের সুমন টেলিকম নামক একটি দোকানের টিনের চাল কেটে চুরির ঘটনা ঘটেছে। 
   গত ১৪ই নভেম্বর রাতে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে চুরি হওয়া দোকানের মালিক সুমন উল্লাহ গতকাল ১৫ই নভেম্বর রাজবাড়ী থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন। 
   সুমন উল্লাহ জানান, গত রাত ৮টার দিকে তিনি দোকান বন্ধ করে বাড়ী যান। সকালে তালা খুলে দোকানে ঢুকে দেখেন টিনের চাল কাটা অবস্থায় রয়েছে এবং দোকানে থাকা ৭২টি বাটন ও ৭টি স্মার্ট ফোন, নগদ টাকা এবং মোবাইল ফোনের যন্ত্রাংশসহ অন্যান্য মালামাল নেই। 
   বাজারের দিলীপ সেন নামে একজন দোকানী বলেন, বাজারে দোকানের তুলনায় পাহারাদার কম রয়েছে। এ ধরনের চুরির ঘটনা প্রতিরোধে পাহারাদারের সংখ্যা বাড়াতে হবে। 
   বাজারের ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক বকুলউজ্জামান বলেন, এই চুরির ঘটনার প্রেক্ষিতে বাজারের নিরাপত্তা বাড়ানোর বিষয়ে কমিটির সবাই বসে সিদ্ধান্ত গ্রহণ করা হবে। 
   রাজবাড়ী থানার ওসি মোহাম্মদ শাহাদাত হোসেন জানান, এ ব্যাপারে একটি অভিযোগ পাওয়া গেছে। ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। দোকান মালিকের কাছে চুরি হওয়া মোবাইল ফোনগুলোর আইএমই নম্বর চাওয়া হয়েছে। কিন্তু সে এখনো নম্বরগুলো দিতে পারেনি।  

রাজবাড়ীর ২নং রেলগেট এলাকায় লাইনচ্যুত মালবাহী ট্রেন  উদ্ধার॥চলাচল স্বাভাবিক
তীব্র দাবদাহে রাজবাড়ীতে পথচারীদের পানি ও খাবার স্যালাইন দিল এসএমসি
রাজবাড়ী-গোয়ালন্দ ও বালিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ
সর্বশেষ সংবাদ