ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
পাংশায় আসন্ন ইউপি নির্বাচনে ঐক্যবদ্ধ থেকে নৌকার পক্ষে কাজ করার গুরুত্বারোপ
  • মোক্তার হোসেন
  • ২০২১-১১-২২ ১৪:১৮:১৬

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার বাহাদুরপুর শহীদ খবিরুজ্জামান উচ্চ বিদ্যালয় মাঠে গতকাল ২২শে নভেম্বর বিকেলে আওয়ামী লীগের বিশাল জনসভা অনুষ্ঠিত হয়েছে।

  বাহাদুরপুর ইউপি আওয়ামী লীগ এ জনসভার আয়োজন করে। জনসভায় বাহাদুরপুর ইউনিয়নসহ উপজেলার ১০টি ইউনিয়নের আওয়ামী লীগের নেতাকর্মীরা শোডাউন করে মোটর সাইকেল, অটোভ্যান ও অটোবাইকের বহর নিয়ে জনসভায় যোগদান করেন।

  বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুর রহমান বিশ্বাসের সভাপতিত্বে জনসভায় প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের তৃতীয়বারের মতো নির্বাচিত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি এবং বিশেষ অতিথি হিসেবে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী বক্তব্য রাখেন।

  জনসভায় অতিথিদের মধ্যে পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়ো ও পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি একেএম শফিকুল মোরশেদ আরুজ প্রমুখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

  জনসভায় স্বাগত বক্তব্য রাখেন বাহাদুরপুর ইউপির চেয়ারম্যান ও বাহাদুরপুর ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির শাকিল।

  জনসভায় পাংশা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও পাংশা পৌরসভার সাবেক মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাস, পাংশা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি বিশিষ্ট শিল্পপতি শামসুল আলম মৃধা, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওহাব মন্ডল, পাংশা পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পাংশা পৌরসভার ৮নং ওয়ার্ডের বারবার নির্বাচিত কাউন্সিলর ওদুদ সরদার, পাংশা পৌরসভা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি দীপক কুন্ডুসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

  জনসভায় প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি বলেন, বাহাদুরপুরের মাটি আওয়ামী লীগের ঘাঁটি। বাহাদুরপুরের মাটিতে অনেক প্রতিভাবান মানুষের জন্ম হয়েছে। 

তিনি বলেন, বাহাদুরপুর ইউনিয়নে অনেক উন্নয়নমূলক কাজ হয়েছে। সাম্প্রতিক সময়ে কয়েকটি রাস্তা উন্নয়ন ও শিক্ষা প্রতিষ্ঠানের ভবন নির্মাণের জন্য প্রকল্প দেওয়া হয়েছে বলে উল্লেখ করে বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বলেন- পর্যায়ক্রমে সকল রাস্তার উন্নয়ন করা হবে। আসন্ন ইউপি নির্বাচনে নৌকার পক্ষে থাকার দিক নির্দেশনা প্রদান করেন তিনি। নৌকার বিরুদ্ধে অবস্থানকারীদের পরিণতির বিষয়েও হুশিয়ারি দেন জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি। একই সাথে কথিত নির্যাতিত আওয়ামী লীগের নেতৃবৃন্দের সমালোচনা করেন তিনি।

  জনসভায় বিশেষ অতিথি রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী বলেন, একসময় পাংশার জনপদ ছিল রক্তাক্ত জনপদ। বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর তিনি পরিচ্ছন্ন এলাকায় পরিণত করেছেন। শুধু আইন-শৃঙ্খলা নয় সকল ক্ষেত্রে উন্নয়ন হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নয়নশীল দেশ হিসেবে গড়ে তুলতে নিরলসভাবে কাজ করছেন। দেশের উন্নয়ন অব্যাহত রাখতে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকলকে আওয়ামী লীগের পতাকাতলে ঐক্যবদ্ধ থেকে আসন্ন ইউপি নির্বাচনে নৌকার পক্ষে কাজ করার গুরুত্বারোপ করেন তিনি। 

  কাজী ইরাদত আলী আরও বলেন- দলের মধ্যে যারা বিভক্ত করতে চায় তারা বঙ্গবন্ধুর সৈনিক নয়। প্রতিটি ওয়ার্ড পর্যায় থেকে আওয়ামী লীগকে সুসংগঠিত করার দিকনির্দেশনা প্রদান করেন তিনি।

  উল্লেখ্য, জেলা আওয়ামী লীগের কাউন্সিলের পর পাংশা উপজেলায় মধ্যে এটিই আওয়ামী লীগের প্রথম জনসভা যেখানে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের উপস্থিত ছিলেন।

রাজবাড়ীর ২নং রেলগেট এলাকায় লাইনচ্যুত মালবাহী ট্রেন  উদ্ধার॥চলাচল স্বাভাবিক
তীব্র দাবদাহে রাজবাড়ীতে পথচারীদের পানি ও খাবার স্যালাইন দিল এসএমসি
রাজবাড়ী-গোয়ালন্দ ও বালিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ
সর্বশেষ সংবাদ