ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
রাজবাড়ীর দাদশী ও শহীদ ওহাবপুর ইউপিতে আ’লীগের দুই বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার
  • চঞ্চল সরদার
  • ২০২১-১২-০১ ১৩:২৯:৪৮
রাজবাড়ী সদর উপজেলার দাদশী ও শহীদ ওহাবপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দুই বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী লুৎফর রহমান বাচ্চু এবং তোরাপ আলী মন্ডল গতকাল ১লা ডিসেম্বর তাদের মনোনয়ন পত্র প্রত্যাহার করে নিয়েছেন -মাতৃকণ্ঠ।

আগামী ২৬শে ডিসেম্বর অনুষ্ঠিতব্য রাজবাড়ী সদর উপজেলার দাদশী ও শহীদ ওহাবপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন না পেয়ে বিদ্রোহী প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিলকারী ২জন বিদ্রোহী প্রার্থী গতকাল ১লা ডিসেম্বর তাদের মনোনয়ন পত্র প্রত্যাহার করে নিয়েছেন। 

  মনোনয়নপত্র প্রত্যাহারকারীরা হলেন-দাদশী ইউপির সাবেক চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা মোঃ লুৎফর রহমান বাচ্চু এবং শহীদ ওহাবপুর ইউপির বর্তমান চেয়ারম্যান মোঃ তোরাপ আলী মন্ডল। 

  তাদের মধ্যে লুৎফর রহমান বাচ্চু দাদশী ইউপি নির্বাচনের রিটার্নিং অফিসার ও গোয়ালন্দ উপজেলা নির্বাচন অফিসার নিজাম উদ্দিন আহম্মেদের কাছে এবং তোরাপ আলী মন্ডল শহীদওহাবপুর ইউপি নির্বাচনের রিটার্নিং অফিসার ও সদর উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার মাহমুদ হাসান খানের নিকট মনোনয়ন পত্র প্রত্যাহারের আবেদন করেন। প্রার্থীতা প্রত্যাহারের কারণ হিসেবে উভয়েই ব্যক্তিগত কারণের কথা উল্লেখ করেছেন। 

  উল্লেখ্য, দাদশী ইউপিতে সাবেক চেয়ারম্যান লুৎফর রহমান বাচ্চু মনোনয়নপত্র প্রত্যাহার করে নেয়ায় ৪জন চেয়ারম্যান প্রার্থী(আওয়ামী লীগের মনোনীত রমজান আলী, বর্তমান চেয়ারম্যান  হাফেজ মাওলানা মোঃ লোকমান হোসেন, দেলোয়ার শেখ ও নূর নবী শেখ) এবং শহীদ ওহাবপুর ইউনিয়নে তোরাপ আলী মন্ডল  মনোনয়ন পত্র প্রত্যাহার করে নেয়ার ৭জন প্রার্থী (আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও সাবেক চেয়ারম্যান নূর মোহাম্মদ ভুঁইয়া, সাবেক চেয়ারম্যান বিএনপি নেতা একেএম শফিউদ্দিন আহম্মেদ কাশেম, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহীন খান, সজীব ফকির, আবু জাফর, নাজমুল হাসান নোমান ও নাজমা বেগম) প্রার্থী প্রতিদ্বন্দ্বিতায় রয়েছে।

রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে মহান মে দিবসে র‌্যালী-আলোচনা সভা
রাজবাড়ীতে দুই ব্যাংকের  প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত
বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
সর্বশেষ সংবাদ