ঢাকা শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
পাংশার মৌরাটে পিতা নৌকার মনোনয়ন পাওয়ায় বোমা ফাটিয়ে উল্লাস করতে গিয়ে ছেলে গ্রেফতার
  • হেলাল মাহমুদ
  • ২০২১-১২-০৬ ১৩:০৮:৪৬
পাংশা উপজেলার মৌরাট ইউনিয়নে গত ৪ঠা ডিসেম্বর দিবাগত রাতে বোমা ফাটিয়ে উল্লাস করতে গিয়ে ৩টি হাত বোমাসহ পুলিশের হাতে গ্রেফতার হয়েছে নৌকার প্রার্থীর পুত্র শামীম প্রামানিক -মাতৃকণ্ঠ।

পঞ্চম ধাপে অনুষ্ঠিতব্য রাজবাড়ী জেলার পাংশা উপজেলার মৌরাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান হাবিবুর রহমান প্রামানিক নৌকার মনোনয়ন পাওয়ার পর বোমা ফাটিয়ে উল্লাস করতে গিয়ে ৩টি হাত বোমাসহ পুলিশের হাতে গ্রেফতার হয়েছে তার ছেলে শামীম প্রামানিক(৩৬)। 
  গত ৪ঠা ডিসেম্বর দিবাগত রাত সাড়ে ১২টার দিকে মৌরাট ইউনিয়নের বাগদুলী বাজার কমিউনিটি ক্লিনিকের সামনের ব্রীজের উপর থেকে শামীম প্রামানিক ও তার সহযোগী একই ইউনিয়নের চর হরিণাডাঙ্গা গ্রামের ইসলাম মন্ডলের ছেলে জালাল মন্ডল (৩০)কে পাংশা থানার পুলিশ গ্রেফতার করেছে। 
  পাংশা থানার এসআই মিজানুর রহমান জানান, মৌরাট ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান নৌকার মনোনয়ন পাওয়ার পর তার ছেলেসহ কর্মী-সমর্থকরা ২৫/৩০টি মোটর সাইকেল নিয়ে সাবেক চেয়ারম্যান শওকত আলী সরদারের বাড়ীর সামনে মহড়া দেয় এবং ব্রীজের উপর বোমা ফাটিয়ে আনন্দ উল্লাস করতে থাকে। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে অভিযান চালিয়ে ৩টি হাত বোমাসহ চেয়ারম্যানের ছেলে ও তার এক সহযোগীকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে বিস্ফোরক আইনে থানায় মামলা দায়েরের পর ৫ই ডিসেম্বর তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে। 
  মৌরাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও নৌকার প্রার্থী হাবিবুর রহমান প্রামানিক বলেন, আমি নৌকার মনোনয়ন পাওয়ার পর আমার ছেলেসহ কর্মী-সমর্থকরা আনন্দ উল্লাস করে দু’একটি পটকা জাতীয় কিছু ফুটিয়েছে। সেগুলো কোন বোমা ছিল না। ওই সময় আমি ঢাকায় ছিলাম। ষড়যন্ত্র করে আমার ছেলেসহ অন্যদের ফাঁসানো হয়েছে। 

গোয়ালন্দে প্রবাসী সবুজ হত্যার সাথে জড়িতদের ফাঁসির দাবীতে মানববন্ধন
গোয়ালন্দে সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামী গ্রেপ্তার
 কালুখালীতে ভোক্তা অধিকারের অভিযানে দুই প্রতিষ্ঠানকে ১০হাজার টাকা জরিমানা
সর্বশেষ সংবাদ