ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
সেনাবাহিনীর নিজস্ব ব্যবস্থাপনায় অসচ্ছল মুক্তিযোদ্ধাদের জন্য নির্মিত বাড়ী হস্তান্তর
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৬-২৮ ১৪:২১:১২
‘সেনা প্রধানের উপহার’ হিসেবে বাগেরহাট জেলার চিতলমারী, মোল্লার হাট ও সদর উপজেলার অসচ্ছল ৫জন বীর মুক্তিযোদ্ধার জন্য বাড়ী নির্মাণ করে দিয়েছে বাংলাদেশ সেনাবাহিনীর ৫৫ পদাতিক ডিভিশনের যশোর সেনানিবাস। গতকাল ২৮শে জুন মুক্তিযোদ্ধাদের মধ্যে উক্ত বাড়ী হস্তান্তর করা হ

মানবিক হৃদয় নিয়ে মানুষের জন্য কাজ করে যাচ্ছে বাংলাদেশ সেনাবাহিনী। 
  এরই ধারাবাহিকতায় ‘সেনা প্রধানের উপহার’ হিসেবে বাগেরহাট জেলার চিতলমারী, মোল্লার হাট ও সদর উপজেলার অসচ্ছল ৫জন বীর মুক্তিযোদ্ধার জন্য নিজেদের ব্যবস্থাপনায় বাড়ী নির্মাণ করে দিয়েছে বাংলাদেশ সেনাবাহিনীর ৫৫ পদাতিক ডিভিশনের যশোর সেনানিবাস। 
  গতকাল ২৮শে জুন উল্লেখিত মুক্তিযোদ্ধাদের মধ্যে ৪জনের বাড়ী হস্তান্তর করা হয়। আরেকজনের বাড়ীও ২/১দিনের মধ্যেই হস্তান্তর করা হবে জানিয়েছেন ৫৫ পদাতিক ডিভিশনের একজন ঊর্ধ্বতন কর্মকর্তা। 
  তিনি বলেন, দেশের প্রতি বীর মুক্তিযোদ্ধাদের অসীম অবদান ও আত্মত্যাগের কথা চিন্তা করে সেনা প্রধানের ঐকান্তিক চেষ্টা ও আন্তরিকতার ফলস্বরূপ এই পদক্ষেপ বাস্তবায়িত হয়েছে। 
  এছাড়াও করোনার সংক্রমণ প্রতিরোধে গণপরিবহন চলাচল মনিটরিং, স্বাস্থ্যবিধি সংক্রান্ত নীতিমালা বাস্তবায়নের প্রচেষ্টা,  খাদ্য সংকট মোকাবেলায় অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ, সচেতনতামূলক প্রচারণা, মাস্ক ব্যবহারে সাধারণ মানুষকে উৎসাহিত করা, আম্পানে ক্ষতিগ্রস্ত সাতক্ষীরা ও খুলনা জেলার উপকূলী বেড়ীবাঁধ মেরামতের কাজ দ্রুত গতিতে এগিয়ে নেয়া, সাধারণ মানুষের ঘরবাড়ী মেরামত ও প্রয়োজনীয় উপকরণ সরবরাহ, জরুরী চিকিৎসা সহায়তা প্রদান, বিশুদ্ধ পানি সরবরাহসহ নানাবিধ জনসেবামূলক কার্যক্রম অব্যাহত রেখেছেন যশোর সেনানিবাসের সেনা সদস্যরা। 

 

মধুখালী উপজেলার পঞ্চপল্লীর  ঘটনাস্থল পরিদর্শনে দুই মন্ত্রী
‘আল্পনায় বৈশাখ ১৪৩১’ বিশ্বরেকর্ড গড়ার দ্বারপ্রান্তে বাংলাদেশ
সদরঘাটে দুর্ঘটনা:৫ কর্মী পুলিশ হেফাজতে
সর্বশেষ সংবাদ