ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
গোয়ালন্দ উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত
  • মইনুল হক মৃধা
  • ২০২১-১২-১৩ ১৩:১৬:২৪
রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা পরিষদ মিলনায়তনে গতকাল ১৩ই ডিসেম্বর সকালে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা গতকাল ১৩ই ডিসেম্বর সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

   কমিটির সভাপতি উপজেলা নির্বাহী অফিসার আজিজুল হক খান মামুনের সভাপতিত্বে সভায় গোয়ালন্দ পৌরসভার মেয়র নজরুল ইসলাম মন্ডল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী আসাদ, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস পারভীন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ রফিকুল ইসলাম, জেলা পরিষদের সদস্য নূরজাহান বেগম, কমিটির সদস্য নির্মল চক্রবর্তী, গোয়ালন্দ ঘাট থানার এসআই ফরহাদ হোসেন, গোয়ালন্দ প্রেসক্লাবের সভাপতি রাশেদুল হক রায়হান, ইউপি চেয়ারম্যানগণ ও বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তাগণসহ সংশ্লিষ্টরা অংশগ্রহণ করেন। 

   সভায় আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতি রোধে ব্যবস্থা গ্রহণ, উচ্চ স্বরে মাইক ও সাউন্ড সিস্টেম না বাজানো, দৌলতদিয়া ট্রাক টার্মিনালে ট্রাক প্রবেশ করা, টার্মিনালের অবৈধ স্থাপনা উচ্ছেদ, ঘাট এলাকাকে যানজটমুক্ত করা, ছিনতাই-মাদকের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ, বিআইডব্লিউটিসি’র ট্রাক বুকিং কাউন্টারে অতিরিক্ত টাকা নেয়া, ঘাটে যানজট হলে মহাসড়ক থেকে গোয়ালন্দ বাজার দিয়ে ট্রাক প্রবেশ করা, চোরাচালান, সন্ত্রাস, ইভটিজিং, বাল্য বিবাহ প্রতিরোধসহ উপজেলার আইন-শৃঙ্খলা সংশ্লিষ্ট বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়। 

   সভায় দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল বিজয়ের মাসে দৌলতদিয়া ইউনিয়নকে মাদকমুক্ত ঘোষণা করতে প্রশাসনের সহযোগিতা কামনা করেন। এছাড়াও দৌলতদিয়া ঘাট এলাকাকে যানজটমুক্ত ও চোরাচালান বন্ধসহ মাদকের ঘাঁটি নির্মূল করতে প্রশাসনের হস্তক্ষেপ চান তিনি।

   সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার আজিজুল হক খান মামুন বলেন, ডিসেম্বর মাস আমাদের বিজয়ের মাস। বিষয়টি মাথায় রেখে উপজেলার আইন-শৃঙ্খলা রক্ষার সাথে সংশ্লিষ্ট বিভাগগুলোসহ সকলকে সতর্ক থাকতে হবে। কারো সম্পর্কে নাশকতার বিষয়ে কোন সন্দেহ হলে সাথে সাথে বিষয়টি উপজেলা প্রশাসন, থানাসহ জনপ্রতিনিধিদের জানাতে হবে-যাতে এর বিরুদ্ধে তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করা যায়। উপজেলাবাসী যদি মাদক, সন্ত্রাস, ইভটিজিং, বাল্য বিবাহসহ এমন বিষয়গুলো সম্পর্কে সচেতন হয়ে সরকারের সংশ্লিষ্ট বিভাগকে তথ্য প্রদানসহ সার্বিক সহযোগিতা করে তাহলে সম্মিলিতভাবে কাজ করার মাধ্যমে উপজেলা থেকে অনেক কিছু নির্মূল ও নিয়ন্ত্রণ করা সম্ভব। 

পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
পাংশা-কালুখালীতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহুর্তের গণসংযোগে বুড়ো
সর্বশেষ সংবাদ