ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
ফরিদপুরে অবসরপ্রাপ্ত মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যদের সংবর্ধনা প্রদান
  • মাহবুব হোসেন পিয়াল
  • ২০২১-১২-১৫ ১৪:০০:১৫
বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে ফরিদপুর জেলা পুলিশের আয়োজনে গতকাল ১৫ই ডিসেম্বর দুপুরে পুলিশ লাইন্সের হলরুমে অবসরপ্রাপ্ত মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যদের সংবর্ধনা প্রদান করা হয় -মাতৃকণ্ঠ।

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে ফরিদপুর জেলা পুলিশের আয়োজনে গতকাল ১৫ই ডিসেম্বর দুপুরে পুলিশ লাইন্সের হলরুমে অবসরপ্রাপ্ত মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। 

  ফরিদপুরের পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামান, বিপিএম(সেবা) এর সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে অবসরপ্রাপ্ত পুলিশ সুপার বীর মুক্তিযোদ্ধা নূর মোহাম্মদ মোল্লা, অন্যান্যের মধ্যে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ) জামাল পাশা, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার ও অতিরিক্ত পুলিশ সুপার(হেড কোয়ার্টার) হেলাল উদ্দিন ভূইয়া প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে ১০৩জন অবসরপ্রাপ্ত মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যকে ফুল ও ক্রেস্ট দিয়ে সম্মাননা জানানো হয়। 

  এছাড়াও অনুষ্ঠানে অবসরপ্রাপ্ত মুক্তিযোদ্ধা পুলিশ সদস্য গিয়াস উদ্দিন, এনামুল হক, ইমারত হোসেন, আব্দুস সালাম, তোতা মিয়া প্রমুখ মুক্তিযুদ্ধের সময়ের স্মৃতিচারণ করেন। 

মধুখালী উপজেলার পঞ্চপল্লীর  ঘটনাস্থল পরিদর্শনে দুই মন্ত্রী
‘আল্পনায় বৈশাখ ১৪৩১’ বিশ্বরেকর্ড গড়ার দ্বারপ্রান্তে বাংলাদেশ
সদরঘাটে দুর্ঘটনা:৫ কর্মী পুলিশ হেফাজতে
সর্বশেষ সংবাদ