ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
পাংশা সরকারী কলেজে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বিজয় দিবস পালন
  • মোক্তার হোসেন
  • ২০২১-১২-১৭ ০১:১১:০১
পাংশা সরকারী কলেজে বৃহস্পতিবার স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মহান বিজয় দিবসের অনুষ্ঠানে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা সরকারী কলেজের উদ্যোগে গতকাল ১৬ই ডিসেম্বর যথাযোগ্য মর্যাদা ও ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মহান বিজয় দিবস-২০২১ উদযাপিত হয়েছে। 

  এ উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ, বিভিন্ন প্রতিযোগিতা, আলোচনা, পুরস্কার বিতরণ ও বিজয় কনসার্টের আয়োজন করা হয়।

  স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মহান বিজয় দিবস-২০২১ উদযাপন কমিটির আহবায়ক ও শিক্ষক পরিষদের নবনির্বাচিত সাধারণ সম্পাদক এ.কে.এম শরিফুল মোর্শেদ রনজুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পাংশা সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর হোসনেয়ারা খাতুন এবং বিশেষ অতিথি হিসেবে প্রকৌশলী মোঃ নূরুদ্দিন মোল্লা ও পাংশা সরকারী কলেজ শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন বক্তব্য রাখেন।

  অন্যান্যের মধ্যে কলেজ শিক্ষক পরিষদের নবনির্বাচিত যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ তোজাম্মেল হোসেন ও ক্রীড়া সম্পাদক কে.এম বিল্লাহ খান প্রমূখ বক্তব্য রাখেন। উপস্থাপনা করেন কলেজ শিক্ষক পরিষদের নবনির্বাচিত সাহিত্য সম্পাদক মনজুরুল ইসলাম।

  এছাড়া কলেজ ক্যাম্পাসে পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশনের মাধ্যমে জাতীয় পতাকা হাতে নিয়ে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষের শপথ অনুষ্ঠানে সম্পৃক্ত হন কলেজের শিক্ষক, কর্মচারী ও ছাত্র-ছাত্রীরা।

  উল্লেখ্য স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মহান বিজয় দিবস-২০২১ এর বিভিন্ন কর্মসূচির মধ্যে কলেজ শিক্ষকদের প্রীতি ক্রিকেট একাদশের সময় কলেজ ক্যাম্পাসে উৎসবের আমেজ ছড়িয়ে পড়ে।

পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
পাংশা-কালুখালীতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহুর্তের গণসংযোগে বুড়ো
সর্বশেষ সংবাদ