ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
আলীপুর ইউপিতে নৌকার চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী অফিসে অগ্নিসংযোগের অভিযোগ
  • মীর সামসুজ্জামান সৌরভ
  • ২০২১-১২-১৮ ১৩:৫৭:৩৩
রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউপির কামালপুর এলাকায় এলাকায় গত ১৭ই ডিসেম্বর নৌকার চেয়ারম্যান প্রার্থী বজলুর রশিদ মিয়া মিলনের নির্বাচনী অফিসে অগ্নিসংযোগ করা হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউপির নৌকার চেয়ারম্যান প্রার্থী বজলুর রশিদ মিয়া মিলনের নির্বাচনী অফিসে অগ্নিসংযোগের অভিযোগ উঠেছে। 
  গত ১৭ই ডিসেম্বর দিবাগত গভীর রাতে আলীপুর ইউনিয়নের কামালপুর এলাকার নির্বাচনী অফিসে এই অগ্নিসংযোগের ঘটনা ঘটে। এ ব্যাপারে নৌকার প্রার্থী বজলুর রশিদ মিয়া মিলন আওয়ামী লীগের বিদ্রোহী আনারস প্রতীকের প্রার্থী আবু বক্কার সিদ্দিককে দায়ী করেছেন। তবে আবু বক্কার এ অভিযোগ অস্বীকার করেছেন। 
  নৌকার চেয়ারম্যান প্রার্থী বজলুর রশিদ মিয়া মিলন জানান, গত শুক্রবার নির্বাচনী কার্যক্রম শেষ করে রাত ১২টার দিকে সবাই যে যার মতো বাড়ী চলে যায়। সকালে তার নির্বাচনী অফিসের পাশের চায়ের দোকানী নয়ন মন্ডল দোকান খুলতে গিয়ে অফিসটি পোড়ানো অবস্থায় দেখতে পেয়ে তাকে খবর দেয়। 
  তিনি আরও বলেন, বিদ্রোহী প্রার্থী আবু বক্কার সিদ্দিক নৌকা প্রতীক না পেয়ে দলের বিরুদ্ধে ষড়যন্ত্র নেমেছে। এ ঘটনা তার সমর্থকরাই ঘটিয়েছে। এ বিষয়ে আমি রাজবাড়ী থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছি। 
  অভিযোগ অস্বীকার করে বিদ্রোহী প্রার্থী আবু বক্কার সিদ্দিক বলেন, আমরা কারও নির্বাচনী অফিসে অগ্নিসংযোগ করিনি। তারা নিজেরাই তাদের অফিসে অগ্নিসংযোগ করে আমার উপর দায় চাপাচ্ছে।

আন্তঃনগর মধুমতী এক্সপ্রেসে প্রায়ই যান্ত্রিক ত্রুটি॥বেড়েছে যাত্রী ভোগান্তি
রাজবাড়ী জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি সিরাজ-সম্পাদক উৎসব
১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
সর্বশেষ সংবাদ