ঢাকা মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে পাংশায় আওয়ামী লীগ থেকে ৮ বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী বহিষ্কার
  • মোক্তার হোসেন
  • ২০২১-১২-২৬ ১৪:৪১:৫৮

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার ১০টি ইউনিয়ন পরিষদে আগামী ৫ই জানুয়ারী নির্বাচনের ভোট গ্রহণ হবে। ইতোমধ্যে নির্বাচনের সকল কার্যক্রম সম্পন্ন করেছে নির্বাচন অফিস। উপজেলার মাছপাড়া, হাবাসপুর, বাহাদুরপুর, যশাই, বাবুপাড়া, মৌরাট, পাট্টা, সরিষা, কলিমহর ও কসবামাজাইল ১০টি ইউপির নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত ১০জনসহ ৪৯জন চেয়ারম্যান প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছে।

  এদিকে আওয়ামী লীগের দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী হয়ে প্রতিদ্বন্দ্বিতা করায় ৮জনকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। আওয়ামী লীগের পদ পদবী থেকে বহিষ্কৃত চেয়ারম্যান প্রার্থীরা হলেন- আল মামুন খান(হাবাসপুর ইউপি), হাজী আব্দুল হাকিম খান(যশাই ইউপি), আবুল কাশেম সরোয়ার(বাবুপাড়া ইউপি), শওকত আলী সরদার(মৌরাট ইউপি), আহম্মদ হোসেন(সরিষা ইউপি), গোলাম মোস্তফা লুলু(পাট্টা ইউপি), আব্দুর রাজ্জাক(কলিমহর ইউপি) ও সাইদ আহমেদ(কসবামাজাইল ইউপি)। পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওহাব মন্ডল এ তথ্য নিশ্চিত করেন।

  গতকাল ২৬শে ডিসেম্বর পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওহাব মন্ডল বলেন- গত ১৯শে ডিসেম্বর পাংশা উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় উল্লেখিত ব্যক্তিগণকে আওয়ামী লীগের দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে দলীয় সকল প্রকার পদ থেকে বহিষ্কার করা হয়েছে। সাংগঠনিক নিয়ম অনুযায়ী বহিষ্কৃতদের নামে চিঠি পাঠানো হয়েছে বলে উল্লেখ করেন তিনি।

উজানচরে অবৈধ বালু উত্তোলন অভিযানে মেশিন-পাইপ ধ্বংস
পাংশার তারাপুরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা ইমান আলী মাষ্টারের দাফন
পাংশায় আদিবাসীদের মন্দিরে হারমোনিয়াম দিলেন ইউএনও
সর্বশেষ সংবাদ