ঢাকা বুধবার, মে ১, ২০২৪
বালিয়াকান্দিতে শীতার্থদের মাঝে উপজেলা প্রশাসনের কম্বল বিতরণ
  • সোহেল মিয়া
  • ২০২২-০১-০৭ ১৪:০২:৫০
প্রধানমন্ত্রীর ত্রাণ ভান্ডারের কম্বল শীতার্থ অসহায় ও দুস্থ মানুষের পৌঁছে দিচ্ছেন বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার(ভারপ্রাপ্ত) হাসিবুল হাসান। ছবিটি গতকাল ৭ই জানুয়ারী রাতে তোলা -মাতৃকণ্ঠ।

শীতার্থ অসহায় ও দুস্থ মানুষের জন্য বরাদ্ধকৃত প্রধানমন্ত্রীর ত্রাণ ভান্ডারের কম্বল পৌঁছে দিচ্ছেন রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার(ভারপ্রাপ্ত) হাসিবুল হাসান। 
  প্রতিদিন রাতে বালিয়াকান্দির বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে এ সকল কম্বল ইউএনও তুলে দিচ্ছেন শীতার্থদের হাতে। শৈত্য প্রবাহ ও প্রচন্ড শীতের মধ্যে এ সকল কম্বল পেয়ে খুব খুশি অসহায় মানুষগুলো।
  গতকাল ৭ই জানুয়ারী রাত ৯টার দিকে দেখা যায়, ভারপ্রাপ্ত ইউএনও হাসিবুল হাসান উপজেলা প্রশাসনের গাড়িযোগে কয়েক শত কম্বল নিয়ে রাতে বহরপুর বাজারের বিভিন্ন জায়গাতে অসহায় ও দুস্থ মানুষকে খুঁজে খুঁজে বের করে তাদের হাতে কম্বল তুলে দিচ্ছেন। বিশেষ করে খেটে খাওয়া শ্রমজীবি মানুষের মাঝে এ সকল কম্বল বিতরণ করেন তিনি।  হোটেলের কর্মচারী, চায়ের দোকান, রেলস্টেশনসহ অসহায় মানুষ এবং বয়স্করা কম্বল পেয়ে তারা বেশ আনন্দিত।
  কম্বল পাওয়া বহরপুর বাজারের একাধিক শ্রমজীবি অসহায় মানুষ বলেন, যে শীত পড়ছে তাতে আমাদের অনেক কষ্ট হচ্ছে। শীতের একটা গরম কাপড় কিনব সেই সামর্থ্য আমাদের নেই। সারাদিন কাজ করি রাতে বাড়ি ফিরি। শুধু একটা পাতলা কাপড় গায়ে রাখি। এই কম্বলটি পেয়ে আমাদের অনেক উপকার হলো।
  বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার(ভারপ্রাপ্ত) হাসিবুল হাসান বলেন, অসহায় মানুষের কথা ভেবে প্রতি শীত মৌসুমেই প্রধানমন্ত্রী তার ত্রাণ ভান্ডার থেকে কম্বল বরাদ্ধ দিয়ে থাকেন। তারই ধারাবাহিকতায় এবারও প্রধানমন্ত্রী কম্বল দিয়েছেন। প্রধানমন্ত্রীর দেওয়া এ সকল কম্বলগুলো যাতে সঠিক মানুষের হাতে পৌঁছে সেজন্য আমি রাতে নিজে বিভিন্ন জায়গাতে ঘুরে তাদের হাতে কম্বল পৌঁছে দিচ্ছি।
  এ সময় তিনি আরো জানান, এবার বালিয়াকান্দিতে এখন পর্যন্ত প্রায় সাড়ে ৫হাজার কম্বল এসেছে। এই কম্বলগুলোর মধ্যে জনসংখ্যার ভিত্তিতে বালিয়াকান্দির সাত ইউনিয়নে বরাদ্ধ দেওয়া হয়েছে। আর কিছু কম্বল আমরা নিজেরা বিতরণ করছি। আমরা যেগুলো করছি সেগুলো সরাসরি রাতে গিয়ে অসহায়দের হাতে তুলে দিচ্ছি।

গোয়ালন্দে চেয়ারম্যান প্রার্থী সেলিম মুন্সির মনোনয়ন প্রত্যাহার॥নির্বাচন যুদ্ধে ৮জন
মজলিশপুরে ট্রাক-কাভার্ড ভ্যানের সংঘর্ষে কাভার্ড ভ্যান চালক নিহত
পাংশা উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী  বুড়ো’র মোটর সাইকেল প্রতীকের পথসভা
সর্বশেষ সংবাদ