ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
মাছপাড়া ইউপি’র পেঁচুয়াট গ্রামে পরাজিত ইউপি মেম্বার কায়ুম খানের তান্ডব॥মামলা
  • মোক্তার হোসেন
  • ২০২২-০১-০৮ ১৪:২২:৪৭

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার মাছপাড়া ইউপির ৪নং ওয়ার্ডের পেঁচুয়াট গ্রামে গত ৭ই জানুয়ারী পরাজিত ইউপি মেম্বার এম এ কায়ুম খান ও তার সমর্থিত লোকজন তান্ডব চালিয়ে বিজয়ী ইউপি মেম্বার মোন্তাজ মোল্লার সমর্থিত আবুল কালাম আজাদ, আবু মন্ডল, আনোয়ার হোসেন, ওহাব মন্ডল ও সিরাজ মন্ডল ৫টি পরিবারের বসত ঘর ও ১টি দোকানঘর ভাংচুর, গরু-ছাগল ও মালামাল লুণ্ঠন করেছে। 
  হামলায় আনোয়ার হোসেন(৬০), ওহাব মন্ডল(৫৫), রিক্তা খাতুন(৪০) ও ইমন(২৬) আহত হলে তাদেরকে পাংশা হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে আনোয়ার হোসেনকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
  এ ঘটনায় ক্ষতিগ্রস্ত আবুল কালাম আজাদ বাদী হয়ে হিরো প্রামানিক, সুরুজ খান, কায়ুম খান, শামীম খান, কামরুজ্জামান খান কিরন, রবিউল প্রামানিক, শাহাদাত হোসেন মহরম, রিপন খান, মোমিন খান ও শুকুর খানকে এজাহার নামীয় এবং অজ্ঞাত আরও ২০/২৫ জনকে আসামী করে পাংশা মডেল থানায় মামলা দায়ের করেছেন। মামলা নং ১৪, তাং-৭/১/২০২২ খ্রিঃ। ধারাঃ ১৪০/৪৪৭/৩২৩/৩২৪/৩২৬/৩০৭/৩৭৯/৪২৭/৫০৬(২) পেনাল কোড-১৮৬০।
  গতকাল শনিবার দুপুরে সরেজমিন ঘটনাস্থলে গেলে হামলার শিকার পরিবারের লোকজন ক্ষয়ক্ষতির বিবরণ তুলে ধরে বলেন, হামলাকারীদল ৩টি ুলি করে আতংক সৃষ্টি করে। হামলাকারীরা ১টি গরু ও ৩টি ছাগলসহ বিভিন্ন মালামাল লুণ্ঠন করে নিয়ে যয়।
  মামলার বাদী আবুল কালাম আজাদ বলেন, আমরা মাছপাড়া ইউপির নির্বাচনে ৪নং ওয়ার্ডের মোরগ মার্কার মেম্বার প্রার্থী মোন্তাজ মোল্লার সমর্থক। তালা মার্কার মেম্বার প্রার্থী এমএ কায়ুম খান পরাজিত হওয়ায় তাদের প্রতি ক্ষুব্ধ হয়। নির্বাচনের মধ্যে তালা মার্কার মেম্বার প্রার্থী কায়ুম খান ও তার সমর্থিত লোকজন আবুল কালাম আজাদ ও তার পরিবারের লোকজনকে নানাভাবে হুমকি ও ভয়ভীতি প্রদর্শন করে। পরিকল্পিতভাবে হামলা, ভাংচুর ও লুটতরাজ করা হয়েছে বলে উল্লেখ করেন তিনি।
  এ ব্যাপারে গতকাল শনিবার বিকেলে জানতে চাইলে পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান ঘটনার বিষয়ে মামলার তথ্য নিশ্চিত করেন।

পাংশায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দুর্নীতির প্রতিবাদে শিক্ষকদের সংবাদ সম্মেলন
বহরপুরে ইসলামী ছাত্র শিবিরের  উদ্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত
সরকার পরিবর্তনের পরদিন দখল হয়ে যায় অন্তারমোড়-রাখালগাছি খেয়া ঘাট
সর্বশেষ সংবাদ