ঢাকা সোমবার, জানুয়ারী ১৭, ২০২২
কালুখালীতে জাতীয় সমাজ কল্যাণ পরিষদের অনুদানের চেক বিতরণ
  • মোখলেছুর রহমান
  • ২০২২-০১-১৩ ০০:১৭:৫৩

কালুখালীতে জাতীয় সমাজ কল্যাণ পরিষদের আর্থিক সহায়তায় কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্ত কিন্ডার গার্ডেন শিক্ষক-কর্মচারী, পুস্তক ব্যবসায়ী ও ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ছাত্র/ছাত্রীদের মধ্যে এককালীন অনুদানের অর্থ বিতরণ করা হয়েছে।
  উপজেলা সমাজ কল্যাণ কমিটির আয়োজনে গতকাল ১২ই জানুয়ারী দুপুরে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এই অনুদানের অর্থ বিতরণ করা হয়। ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইসমাইল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ জিল্লুর রহমান, উপজেলা নির্বাচন কর্মকর্তা আজিজুল ইসলাম, উপজেলা শিক্ষা কর্মকর্তা আব্দুর রশিদ ও উপজেলা সহকারী সমাজসেবা কর্মকর্তা সুশান্ত কুমার রায় প্রমুখ বক্তব্য রাখেন। 
  ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইসমাইল হোসেন তার বক্তব্যে বলেন, শিক্ষকরা হচ্ছেন মানুষ গড়ার কারিগর। কোভিড-১৯ এর কারণে শিক্ষা খাতে ব্যাপক ক্ষতি হয়েছে । বিশেষ করে কিন্ডার গার্টেন স্কুল শিক্ষক-কর্মচারীরা বেশী ক্ষতিগ্রস্ত হয়েছেন। পাশাপাশি পুস্তক ব্যবসায়ীরাও ক্ষতির সম্মুখীন হয়েছে। এ জন্য সরকারীভাবে স্বল্প পরিমাণে হলেও তাদেরকে আর্থিক সহায়তা করা হচ্ছে। 
  অনুষ্ঠানে এককালীন অনুদান হিসেবে ৭জন কিন্ডার গার্ডেন শিক্ষক-কর্মচারী ও ১জন ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ছাত্রের মধ্যে ৪ হাজার টাকা করে এবং ১০৭ জন কিন্ডার গার্ডেন শিক্ষক-কর্মচারী ও ২৩ জন পুস্তক ব্যবসায়ীর মধ্যে ২হাজার টাকা করে সর্বমোট ১৩৮ জনের মধ্যে ২লক্ষ ৯২হাজার টাকা বিতরণ করা হয়।

 

দৌলতদিয়ায় আটক ২ গাঁজাসেবীর ভ্রাম্যমাণ আদালতে ১মাসের জেল
দৌলতদিয়া পতিতাপল্লী থেকে ইয়াবাসহ বিক্রেতা গ্রেফতার
কালুখালীর কালিকাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান তপন দত্তের মৃত্যু
সর্বশেষ সংবাদ