ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
রাজবাড়ী বরাট ও দাদশীতে সংসদ সদস্যর কম্বল বিতরণ
  • আসাদুজ্জামান নুর
  • ২০২২-০১-২৪ ১৪:২৯:০৭
রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী গতকাল ২৪শে জানুয়ারী বরাট ও দাদশী ইউনিয়নের ৭ শতাধিক গরীব-অসহায় মানুষের মধ্যে কম্বল বিতরণ করেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলীর ব্যক্তিগত উদ্যোগে গতকাল ২৪শে জানুয়ারী সদর উপজেলার বরাট ও দাদশী ইউনিয়নের ৭ শতাধিক গরীব-অসহায় মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে। 

  বিকালে বরাট ইউনিয়নের উড়াকান্দা ফুটবল খেলার মাঠে ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সহযোগিতায় কম্বল বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

  বরাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আরশেদ আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন শেখের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী, অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি হেদায়েত আলী সোহ্রাব ও ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক মাঈন উদ্দিন প্রমুখ বক্তব্য রাখেন। 

  প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, আওয়ামী লীগের সরকার মানেই উন্নয়নের সরকার। আওয়ামী লীগের সরকারের আমলেই বরাটের উন্নয়ন হয়েছে। এই যে রাস্তা-ঘাটের উন্নয়ন, ঘরে ঘরে বিদ্যুৎ, নদী শাসন-এসব আওয়ামী লীগ সরকারের আমলেই হয়েছে। এখন গ্রাম আর শহরের মধ্যে তেমন পার্থক্য নাই। বয়স্ক ভাতা, বিধবা ভাতা, মাতৃত্বকালীন ভাতা প্রদানসহ দুস্থ-অসহায় মানুষের জন্য আওয়ামী লীগ সরকার কাজ করে যাচ্ছে। বিএনপির নেতারা বলে জিনিসপত্রের দাম বেড়ে গেছে, কিন্তু মানুষের ক্রয় ক্ষমতাও যে বৃদ্ধি পেয়েছে সেটা তারা বলে না। বর্তমানে দেশে খাদ্যের কোন ঘাটতি নেই। 

  তিনি আরও বলেন, বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে আর কিছু ভোট বেশী পেলে বরাট ইউপিতে নৌকার প্রার্থী জয়লাভ করতো। আসলে যে দল ক্ষমতায় থাকে সেই দলের চেয়ারম্যান নির্বাচিত হলে এলাকার উন্নয়ন বেশী হয়। যাই হোক আগামী ইউপি নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করতে হবে।

  এর আগে সকালে সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলীর উদ্যোগে দাদশী ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে দলীয় নেতাকর্মীদের সহযোগিতায় গরীব-অসহায় মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়। 

রাজবাড়ী-ঢাকা-ভাঙ্গা রুটে দুই জোড়া নতুন ট্রেন উদ্বোধন আজ
রাজবাড়ীতে শুদ্ধ আবৃত্তি চর্চার কেন্দ্র কাব্যগৃহ’র আত্মপ্রকাশ
ক্যারিয়ার ক্লাব অব রাজবাড়ীর ৩য় ক্যারিয়ার ফেস্ট অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ