ঢাকা শুক্রবার, মে ১০, ২০২৪
রাজবাড়ীতে ভিডিও ব্যবসায়ীদের মানববন্ধন॥ডিসিকে স্মারকলিপি
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৭-০৫ ১৫:২৮:২৭
করোনা ভাইরাসের কারণে দীর্ঘদিন ব্যবসা বন্ধ থাকায় রাজবাড়ীর ভিডিও ব্যবসায়ীরা আর্থিক প্রণোদনার দাবীতে গতকাল ৫ই জুলাই সকালে প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচী পালন শেষে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করে -মাতৃকণ্ঠ।

করোনা ভাইরাসের কারণে দীর্ঘদিন ব্যবসা বন্ধ থাকায় রাজবাড়ীর ভিডিও ব্যবসায়ীরা আর্থিক প্রণোদনা অথবা সুদমুক্ত ঋণের দাবীতে মানববন্ধন কর্মসূচী পালন ও জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করেছে। 
  গতকাল ৫ই জুলাই সকালে রাজবাড়ী প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন কর্মসূচীর আয়োজন করে রাজবাড়ী জেলা ভিডিও এসোসিয়েশন। মানববন্ধন চলাকালে সংগঠনের সভাপতি মিলন কুমার দে, সাধারণ সম্পাদক গাজী মোহাম্মদ ইকবাল পলাশ প্রমুখ বক্তব্য রাখেন। 
  বক্তাগণ বলেন, করোনা ভাইরাসের কারণে গত ২৫শে মার্চ থেকে সরকারী নির্দেশে বিভিন্ন সামাজিক অনুষ্ঠান (বিয়ে, জন্মদিন, সুন্নতে খাৎনা)সহ সরকারী/বেসরকারী অনুষ্ঠান বন্ধ রয়েছে। এর ফলে রাজবাড়ীর ভিডিও ব্যবসায়ীরা অসহায় অবস্থায় পতিত হয়ে মানবেতর জীবন-যাপন করছে। এ অবস্থায় তারা আর্থিক প্রণোদনা অথবা সুদমুক্ত ঋণের দাবী জানান। মানববন্ধন শেষে একই দাবীতে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।   

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ