ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী জেলায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ৮৪৪ জনে উন্নীত
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৭-১৮ ১৪:৫০:৪৯
রাজবাড়ী জেলায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ৮৪৪ জনে উন্নীত হয়েছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলায় করোনা ভাইরাসে আক্রান্তের বৃদ্ধি অব্যাহত রয়েছে। গতকাল শনিবার নতুন করে আরও ৩০ জনসহ জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৮৪৪ জনে উন্নীত হয়েছে।   
  রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোঃ নূরুল ইসলাম জানান, গতকাল ১৮ই জুলাই আরও ৭৭ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট এসে পৌঁছেছে। গত ১৪ই জুলাই নমুনাগুলো পরীক্ষার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছিল। তাদের মধ্যে ৩০ জনের রিপোর্ট ‘পজিটিভ’ এসেছে। নতুন শনাক্তদের মধ্যে ১৯ জন রাজবাড়ী সদর, ২ জন পাংশা, ২ জন গোয়ালন্দ, ৫ জন বালিয়াকান্দি ও ২ জন কালুখালী উপজেলার। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৮৪৪ জনে। আক্রান্তদের মধ্যে ৪৫২ জন ইতিমধ্যে সুস্থ হয়েছেন এবং ৭ জন মারা গেছেন। এছাড়া ৩১ জন হাসপাতালে ভর্তি এবং ৩৫৬ জন হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন।  
  গতকাল শনিবার যাদের রিপোর্ট পজিটিভ এসেছে তারা হলেন ঃ রাজবাড়ী সদর উপজেলার এস.এম সবুজ শাহীন(৩০), মোঃ মতিউল ইসলাম(৪২), মোঃ মজিবর রহমান(৬৫), মোঃ আব্দুল্লøাহ আল মামুন(৪০), আলেয়া(৫৩), ঝর্ণা বেগম(৪০), সুবোধ চন্দ্র বিশ্বাস(৬৪), হারুন(৪০), জাফর ইকবাল(৩৫), তাপস(৪৭), ফিরোজ(২৯), খবির উদ্দিন(৬২), আঞ্জুমান(৫০), ইকবাল হোসেন(২৫), রুহুল আমিন(৫০), গোলজার(৩০), আরিফা(৫৫), সিধু সরকার(৩), সুমনা আক্তার(১৭) ও কৌশিক(২০), বালিয়াকান্দি উপজেলার উজ্জ্বল মাহমুদ অন্তর(৪১), রবীন্দ্রনাথ রায়(৫৩), বিথীকা বালা(৪৫), অভি রায়(১৮) ও রাহাদ(২৫), পাংশা উপজেলার নমিতা রাণী বিশ্বাস(৫৫) ও মোঃ ডাবলু হক(৪৫), কালুখালী উপজেলার শরীফুল ইসলাম(৩০), রাবেয়া খাতুন(৪০), গোয়ালন্দ উপজেলার মোস্তফা দেওয়ান(৩৩) ও রাহাত শেখ(২২)।
  সিভিল সার্জন আরও জানান, এ পর্যন্ত রাজবাড়ী জেলা থেকে ৫ হাজার ৭৩৮ জনের নমুনা পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। তার মধ্যে ৫ হাজার ৬০৫ জনের রিপোর্ট এসে পৌঁছেছে এবং ১৩৩ জনের রিপোর্ট এখনো পেন্ডিং রয়েছে।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ