ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
ঈদে অসহায় কোন মানুষ যেন সমন্বয়হীনতার কারণে ত্রাণ সহায়তা থেকে বঞ্চিত না হয়---কাজী ইরাদত আলী
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৭-১৮ ১৪:৫২:২৯
রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী গতকাল ১৮ই জুলাই দলীয় কার্যালয়ে সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

আসন্ন ঈদুল আযহা উপলক্ষে রাজবাড়ী সদর উপজেলার ১৪টি ইউপির চেয়ারম্যান ও দলীয় নেতাকর্মীদের সমন্বয়ে সুষ্ঠভাবে ত্রাণ বিতরণের লক্ষ্যে গতকাল ১৮ই জুলাই দুপুরে জেলা আওয়ামী লীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে প্রাঙ্গণে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 
  সভায় সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ ইউনিয়ন পর্যায়ে ত্রাণ বিতরণে বিভিন্ন অনিয়ম ও কমিশন বাণিজ্যর কথা তুলে ধরেন তারা। 
  সভায় প্রধান অতিথির বক্তব্যে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী আসন্ন ঈদুল আযহা উপলক্ষে ত্রাণ বিতরণ এবং সরকারের সকল উন্নয়নমূলক কাজে জনপ্রতিনিধিদের স্থানীয় দলীয় নেতাকর্মীদের সমন্বয় করে কাজ করার আহ্বান জানান।
  জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের জন্য কাজ করে যাচ্ছেন। কোন ধরনের সমন্বয়হীনতার কারণে যেন উন্নয়ন কাজ ব্যাহত না হয়। সবার সমন্বয়ে সরকারের সকল কাজ বাস্তবায়ন করতে হবে। যারা দলীয় পরিচয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন তাদেরকে দলীয় নেতাকর্মীদের সাথে সমন্বয়ের মাধ্যমে কাজ করার প্রয়োজনীয়তা রয়েছে। জনপ্রতিনিধিদের সমন্বয়হীনতার কারণে আসন্ন ঈদে গরীব-অসহায় মানুষেরা যেন প্রধানমন্ত্রীর ত্রাণ সহায়তা থেকে বঞ্চিত না হয় সেই দিকে সকলকে খেয়াল রাখতে হবে।
  সভায় অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডাঃ শেখ আব্দুস সোবহান, আব্দুস সাত্তার মিয়া, এডঃ গণেশ নারায়ণ চৌধুরী, হেদায়েত আলী সোহরাব, ফখরুজ্জামান মুকুট, যুগ্ম-সাধারণ সম্পাদক এডঃ শফিকুল আজম মামুন, দপ্তর সম্পাদক শেখ গোলাম মোস্তফা বাচ্চু, সহ-দপ্তর সম্পাদক নূর মোহম্মদ ভূঁইয়া, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রমজান আলী খান, সাধারণ সম্পাদক শেখ মোঃ ওয়াহিদুজ্জামান, রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সভাপতি এডঃ মোঃ উজির আলী শেখ ও সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি প্রমুখ বক্তব্য রাখেন।
  এ ছাড়াও সভায় বিভিন্ন ইউপির চেয়ারম্যান ও ইউনিয়ন কমিটির সভাপতি এবং সাধারণ সম্পাদক ইউনিয়ন ও উপজেলা পর্যায়ে বিভিন্ন সমস্যা ও প্রতিবন্ধকতার বিষয় তুলে ধরেন।

 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ