ঢাকা শনিবার, ডিসেম্বর ৫, ২০২০
অনলাইন মাল্টিমিডিয়া সংবাদ মাধ্যম “রাজবাড়ী টেলিগ্রাফ”-এর যাত্রা শুরু
  • সংবাদ বিজ্ঞপ্তি
  • ২০২০-০৭-১৯ ০০:৫৯:২৫

অনলাইন মাল্টিমিডিয়া সংবাদ মাধ্যম “রাজবাড়ী টেলিগ্রাফ” যাত্রা শুরু করেছে। গতকাল ১৮ই জুলাই বিকাল ৩টায় শহরের কলেজ রোডস্থ কার্যালয়ে ঘরোয়া পরিবেশে কেক কেটে উদ্বোধন করা হয়। 
  অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার। এ সময় অতিথি ছিলেন রাজবাড়ী সরকারী আদর্শ মহিলা কলেজের প্রাক্তন সহকারী অধ্যাপক মোঃ গোলাম মোস্তফা চৌধুরী রন্টু, সার্কেল ফাউন্ডেশনের সেক্রেটারী জেবুন্নেসা খান ও বাংলাদেশ আওয়ামী মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগ কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য মোঃ শিমুল মোল্লা প্রমুখ।
  অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত ছিলেন রাজবাড়ী টেলিগ্রাফ-এর সম্পাদক ও প্রকাশক জার্মান প্রবাসী গাজী সাইফুল ইসলাম, জনপ্রিয় ফেসবুক পেজ রাজবাড়ী সার্কেল ও সার্কেল  ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা এবং রাজবাড়ী টেলিগ্রাফের প্রধান নির্বাহী পরিচালক শামস্ সোহাগ, নির্বাহী পরিচালক প্রবাসী তাইফুর রহমান তুষার ও আইটি সম্পাদক সজিবুর রহমান সজিব।
  অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাজবাড়ী টেলিগ্রাফের অন্যতম উপদেষ্টা এডভোকেট সাখাওয়াত হোসেন সালেহ, নির্বাহী সম্পাদক  আকতাউজ্জামান রনি ও সহ সম্পাদক ম. জহুরুল ইসলাম হালিম, জুবায়েদ হাসান রাকিব, এহসানুল মাহবুব জুবায়ের, সুকান্ত বিশ্বাস এবং রাজবাড়ী সার্কেলের স্বেচ্ছাসেবকবৃন্দ।  অনুষ্ঠানে অতিথিরা রাজবাড়ী টেলিগ্রাফ সত্য ও বস্তুনিষ্ঠ ও মুক্তিযুদ্ধের স্ব-পক্ষের সংবাদ পরিবেশনের আহবান জানান। পরে অতিথিদের হাতে কেক কাটার মাধ্যমে রাজবাড়ী টেলিগ্রাফের শুভ সূচনা করা হয় -প্রেস বিজ্ঞপ্তি।

 

রাজবাড়ী পৌরসভার ৪টি ওয়ার্ড ছাত্রলীগের কমিটির অনুমোদন
পাংশায় ঠিকাদারের লোকজন কর্তৃক প্রকৌশলীকে মারপিটের ঘটনায় জেলা আইডিইবি’র প্রতিবাদ
শোক বার্তা
সর্বশেষ সংবাদ