ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
নির্বাচনী এলাকার জনগণ প্রতি এমপি জিল্লুল হাকিমের কৃতজ্ঞতা প্রকাশ
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-০২-০৮ ১৩:৪৫:৫৭

করোনা ভাইরাসে আক্রান্ত রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এবং তার সহধর্মিনী সাঈদা হাকিম কিছুটা সুস্থ হওয়ায় গত ৭ই ফেব্রুয়ারী বিকালে রাজধানী ঢাকার বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতাল থেকে রিলিজ হয়ে বাসায় ফিরেছেন। 

  চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী তারা বর্তমানে ঢাকার বাসায় হোম আইসোলেশনে থেকে চিকিৎসা গ্রহণ করছেন।

  উল্লেখ্য, গত ২রা ফেব্রুয়ারী তারা করোনা পজিটিভ হন। পরে ৩রা ফেব্রুয়ারী রাজধানী ঢাকার বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি হয়ে ৪দিন চিকিৎসা গ্রহণের পর কিছুটা সুস্থ্য হয়ে বাসায় ফেরেন। 

  করোনায় আক্রান্ত হওয়ার খবরে এমপি মোঃ জিল্লুল হাকিম ও তার সহধর্মিনী সাঈদা হাকিমের আশু সুস্থ্যতা কামনা করে তার নির্বাচনী এলাকার জনগণ ও দলীয় নেতাকর্মীরা পাংশা, বালিয়াকান্দি ও কালুখালী উপজেলায় বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করে। 

  এছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের জন্য দোয়া চেয়ে সহানুভূতি প্রকাশ করায় এমপি মোঃ জিল্লুল হাকিম দলীয় নেতাকর্মী, নির্বাচনী এলাকার জনগণ, জেলাবাসীসহ সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। 

  গতকাল ৮ই ফেব্রুয়ারী দুপুরে দৈনিক মাতৃকণ্ঠের সাথে আলাপকালে এমপি মোঃ জিল্লুল হাকিম নির্বাচনী এলাকার জনগণের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, খুব শীঘ্রই তিনি এলাকায় ফিরবেন।  

আন্তঃনগর মধুমতী এক্সপ্রেসে প্রায়ই যান্ত্রিক ত্রুটি॥বেড়েছে যাত্রী ভোগান্তি
রাজবাড়ী জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি সিরাজ-সম্পাদক উৎসব
১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
সর্বশেষ সংবাদ