ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
র‌্যাবের অভিযানে অস্ত্র-গুলি ও মাদকসহ ৩ সন্ত্রাসী গ্রেফতার
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৭-২০ ১৫:১৫:০১
র‌্যাব-৮ বরিশালের ভোলা ক্যাম্পের একটি দল জেলা সদরের দক্ষিণ রাজাপুর এলাকা থেকে গত ১৯শে জুলাই রাতে অস্ত্র-গুলি ও মাদকসহ ৩জন সন্ত্রাসী গ্রেফতার করেছে -মাতৃকণ্ঠ।

র‌্যাবের অভিযানে ভোলা জেলা সদরের দক্ষিণ রাজাপুর এলাকা থেকে অস্ত্র-গুলি ও মাদকসহ ৩জন সন্ত্রাসী গ্রেফতার হয়েছে। 
  গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গত ১৯শে জুলাই রাতে র‌্যাব-৮ বরিশালের ভোলা ক্যাম্পের একটি দল অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে। 
  গ্রেফতারকৃতরা হলো ঃ ওই এলাকার(দক্ষিণ রাজাপুর) মৃত আজিজুল হকের ছেলে রফিকুল ইসলাম(৫৫), মৃত মোশাররফ হোসেন হাওলাদারের ছেলে হাবিবুর রহমান ওরফে বাচ্চু হাওলাদার(৪৫) এবং মৃত আব্দুর রব সর্দারের ছেলে ভুট্টো সর্দার(৪৫)। অভিযানের সময় রফিকুলের কাছ থেকে ১টি একনলা বন্দুক, ১টি ওয়ান শুটার গান, ৩ রাউন্ড কার্তুজ (গুলি) ও ২০ পিস ইয়াবা এবং হাবিবুরের কাছ থেকে ১টি ওয়ান শুটার গান, ২ রাউন্ড কার্তুজ ও ১৪ পিস ইয়াবা উদ্ধার করা হয়। 
  র‌্যাব জানায়, গ্রেফতারকৃত রফিকুলের নামে ভোলা সদর থানাসহ বিভিন্ন থানায় ২০টি, হাবিবুরের বিরুদ্ধে ৫টি ও ভুট্টোর বিরুদ্ধে ১৩টি মামলা রয়েছে। রফিকুল ও হাবিবুরের বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে ভোলা সদর থানায় অস্ত্র ও মাদক আইনে পৃথক মামলা দায়ের করেছে। এছাড়া ভুট্টোর বিরুদ্ধে ওয়ারেন্ট(গ্রেফতারী পরোয়ানা) থাকায় তাকে ভোলা সদর থানায় হস্তান্তর করা হয়।  

মধুখালী উপজেলার পঞ্চপল্লীর  ঘটনাস্থল পরিদর্শনে দুই মন্ত্রী
‘আল্পনায় বৈশাখ ১৪৩১’ বিশ্বরেকর্ড গড়ার দ্বারপ্রান্তে বাংলাদেশ
সদরঘাটে দুর্ঘটনা:৫ কর্মী পুলিশ হেফাজতে
সর্বশেষ সংবাদ