ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
গোয়ালন্দে করোনা ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নিতে শিক্ষার্থীদের দীর্ঘ লাইন
  • মইনুল হক মৃধা
  • ২০২২-০২-২৮ ১৩:৩৩:৫০

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের করোনার টিকার দ্বিতীয় ডোজ প্রদান শুরু হয়েছে। তবে কেন্দ্র স্বল্পতায় দীর্ঘ লাইন হওয়ায় শিক্ষার্থীদের ভোগান্তি পোহাতে হচ্ছে। 
  জানা গেছে, ১২-১৮ বছর বয়সী শিক্ষার্থীদের টিকার প্রথম ডোজ প্রদান সম্পন্ন হওয়ার পর এখন দ্বিতীয় ডোজের টিকা প্রদান করা হচ্ছে। এতে গোয়ালন্দ উপজেলার ২৬টি শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় ১২ হাজার শিক্ষার্থীকে দ্বিতীয় ডোজের টিকা প্রদান করা হবে। 
  গতকাল ২৮শে ফেব্রুয়ারী বেলা ১১টার দিকে গোয়ালন্দ উপজেলা অফিসার্স ক্লাব কেন্দ্রে গিয়ে দেখা যায়, টিকা নিতে আসা শিক্ষার্থীদের উপচে পড়া ভীড় তৈরী হয়েছে। টিকা দিতে আসা শিক্ষার্থীরা বলেন, দীর্ঘক্ষণ লাইনে দাঁড়িয়ে অপেক্ষা করে টিকা নিতে হচ্ছে। যদি আমাদের নিজ নিজ শিক্ষা প্রতিষ্ঠানে টিকা দিত তাহলে এত কষ্ট করা লাগতো না।
  উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ মাসুদুর রহমান জানান, শিক্ষার্থীদের দ্বিতীয় ডোজে ফাইজারের টিকা দেয়া হচ্ছে। গত ২৬শে ফেব্রুয়ারী গণটিকা দেয়ার দিন শিক্ষার্থীদের টিকা দেয়ার তারিখ থাকায় সেই দিন স্থগিত করে পরবর্তীতে টিকা দেওয়ার কারণে চাপ পড়েছে। 
  উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ আমিরুল ইসলাম বলেন, শিক্ষার্থীদের দ্রুত টিকা প্রদানের জন্য যথেষ্টভাবে চেষ্টা করা হচ্ছে। কিন্তু উপজেলায় মাত্র একটি এসিরুম থাকায় একটু চাপ বেড়েছে। কারণ ফাইজারের টিকা এসিরুম ছাড়া দেয়া যায় না। তবে টিকা প্রদানের জন্য আমাদের পর্যাপ্ত জনবল রয়েছে। আশা করছি কোন সমস্যা হবে না।

 

পাংশায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দুর্নীতির প্রতিবাদে শিক্ষকদের সংবাদ সম্মেলন
বহরপুরে ইসলামী ছাত্র শিবিরের  উদ্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত
সরকার পরিবর্তনের পরদিন দখল হয়ে যায় অন্তারমোড়-রাখালগাছি খেয়া ঘাট
সর্বশেষ সংবাদ