ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
আটরশির ওরসের গাড়ীর চাপে দৌলতদিয়ায় যানজট অব্যাহত
  • মইনুল হক মৃধা
  • ২০২২-০৩-০২ ১৪:০৪:০০

ফরিদপুরের আটরশি’র ওরস ফেরত গাড়ীর চাপে রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাট এলাকার যানজট অব্যাহত রয়েছে। 
  আটরশি’র বিশ্ব জাকের মঞ্জিলের ৩দিনব্যাপী বার্ষিক ওরস শেষ হওয়ার পর ঢাকা, মুন্সীগঞ্জ, ময়মনসিংহ, নারায়ণগঞ্জ, গাজীপুর, মানিকগঞ্জসহ ওই অঞ্চলের ভক্তদের শত শত বাস, ট্রাক ও ব্যক্তিগত গাড়ীর চাপে দৌলতদিয়া ঘাট থেকে মহাসড়কের প্রায় ৪কিলোমিটার জুড়ে আটকে থাকা যানবাহনের দীর্ঘ সারির সৃষ্টি হয়েছে। দীর্ঘ সময় নদী পারের অপেক্ষায় আটকে থোকায় যানবাহনগুলোর যাত্রী ও চালক-শ্রমিকদের ভোগান্তি পোহাতে হচ্ছে। এর পাশাপাশি দৌলতদিয়া ঘাটের উপর চাপ কমাতে গোয়ালন্দ মোড় এলাকাতেও বিপুল সংখ্যক পণ্যবাহী ট্রাক ও কাভার্ড ভ্যান আটকে রাখা হয়েছে। গতকাল ২রা মার্চ সকালে সরেজমিন ঘুরে এই চিত্র দেখা গেছে। 
  বেনাপোল থেকে ছেড়ে আসা একটি ট্রাকের চালক নূরু শেখ বলেন, গতকাল বিকালে দৌলতদিয়া ঘাটে এসে সিরিয়ালে আটকে আছি। কখন ফেরীর দেখা পাব বলতে পারছি না। সিরিয়ালে আটকে থেকে খরচ যেমন বাড়ছে, তেমনি সময়মত মাল পৌঁছাতে না পেরে পার্টির কথা শুনতে হচ্ছে।
  সেবা গ্রীন লাইন পরিবহন নামের একটি বাসের চালক শাহ্ ফরিদ বলেন, রাত ২টার দিকে দৌলতদিয়া ঘাট এলাকায় এসে আটকা পড়েছি। দীর্ঘ সময় আটকে থাকায় যাত্রীরা হাঁপিয়ে উঠেছেন।
  বিআইডব্লিউটিসি’র দৌলতদিয়া ঘাট কার্যালয়ের ব্যবস্থাপক(বাণিজ্য) শিহাব উদ্দিন বলেন, আটরশির ওরসের যানবাহনের চাপে এই দীর্ঘ সিরিয়াল তৈরী হয়েছে। 

পাংশা-কালুখালীতে আ’লীগ সমর্থিত প্রার্থীর নির্বাচনী পথসভায় নেতাকর্মীদের জনস্রোত
পাংশায় র‌্যাবের অভিযানে বিদেশী  অস্ত্রসহ সাবেক মেম্বার গ্রেফতার
গোয়ালন্দে প্রতীক পেয়ে চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর বিশাল শোডাউন
সর্বশেষ সংবাদ