ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
রাজবাড়ীর কৃতি সন্তান প্রকৌশলী রফিক উদ্দিন আর নেই
  • শামীম হোসেন
  • ২০২২-০৩-০৩ ১৫:০৮:১২

রাজবাড়ী জেলার কৃতি সন্তান পাংশা উপজেলার কলিমহরের বাসিন্দা বিশিষ্ট শিক্ষানুরাগী ও ঢাকাস্থ ডিডিসি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী একেএম রফিক উদ্দিন মিয়া পান্না মিয়া(৮০) আর নেই।
  ব্রেইন স্ট্রোক করে গতকাল ৩রা মার্চ ভোর রাতে তিনি ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ পুত্র ও ১কন্যাসহ আত্মীয়-স্বজন ও অসংখ্য শুভাকাঙ্খী রেখে গেছেন। 
  তার প্রতিষ্ঠিত কলিমহর প্রকল্পের ম্যানেজার সুব্রত কুমার দে জানান, গত ১লা মার্চ ব্রেইন স্ট্রোক করার পর তাকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। আজ শুক্রবার(৪ঠা মার্চ) বাদ জুম্মা কলিমহর স্কুল এন্ড কলেজের মাঠে নামাজে জানাযা শেষে তার মরদেহ কলিমহর গোরস্থানে তাকে দাফন করা হবে। তার মৃত্যুতে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ গভীর শোক প্রকাশ করেছে। 
  উল্লেখ্য, একেএম রফিক উদ্দিন মিয়া ওরফে পান্না মিয়া পাংশা উপজেলার কলিমহর ইউনিয়নের কলিমহর গ্রামে জন্মগ্রহণ করেন। তিনি মরহুম খলিল উদ্দিন মিয়া ও মরহুমা জহুরুন নেছা দম্পতির সন্তান। নিজ জন্মভূমিতে তিনি মা জহুরুন নেছার নামে শিক্ষা নগরী ও ধর্মীয় প্রতিষ্ঠানসহ সমাজসেবামূলক বিভিন্ন কাজ করেছেন।

 

 জামায়াত-শিবির-বিএনপির তান্ডব বন্ধে সহযোগিতা কামনা করে জাতিসংঘ মহাসচিবকে স্মারকলিপি
মধুখালী উপজেলার পঞ্চপল্লীর  ঘটনাস্থল পরিদর্শনে দুই মন্ত্রী
‘আল্পনায় বৈশাখ ১৪৩১’ বিশ্বরেকর্ড গড়ার দ্বারপ্রান্তে বাংলাদেশ
সর্বশেষ সংবাদ