ঢাকা শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
রাজবাড়ীর চরলক্ষ্মীপুরে নৈশ প্রহরীকে কুপিয়ে ঠিকাদারী প্রতিষ্ঠানের রড ডাকাতি
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-০৩-০৫ ১৩:১৯:৩২

রাজবাড়ী সদর উপজেলার চরলক্ষ্মীপুর এলাকায় নৈশ প্রহরীকে কুপিয়ে জখম করে বেঁধে রেখে ঠিকাদারী প্রতিষ্ঠান ওয়াহিদ কনস্ট্রাকশনের ৫টন রড ডাকাতির ঘটনা ঘটেছে। 

  গত ৩রা মার্চ দিনগত রাত আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে অজ্ঞাতনামা দুর্বত্তের বিরুদ্ধে রাজবাড়ী থানায় একটি দস্যুতার মামলা দায়ের করা হয়েছে। থানার মামলা নং-১২, তাং-০৫/০৩/২০২২ইং ধারাঃ ৩৯৪ পেনাল কোড।

  মামলা সূত্রে প্রকাশ, ঘটনার সময় ডাকাত দল ধারালো ছ্যান দা, চাকু ও লোহার রড নিয়ে চরলক্ষ্মীপুরস্থ নূরু মিয়ার ইটভাটার পাশে ওয়াহিদ কনস্ট্রাকশনের নির্মাণ সামগ্রী রাখার শেডে গিয়ে নৈশ প্রহরী সোহেল খান (৩২)কে কুপিয়ে জখম করে মুখ, হাত ও পা বেঁধে শুইয়ে রেখে তার কাছে থাকা ২টি মোবাইল ফোন এবং রাজবাড়ী জেলা পরিষদ থেকে চরলক্ষ্মীপুরের আহম্মদ আলী মৃধা পর্যন্ত আঞ্চলিক মহাসড়কের পাশের ড্রেন নির্মাণের জন্য রাখা ৫টন রড ট্রাকে করে নিয়ে যায়। পরে ওয়াহিদ কনস্ট্রাকশনের কর্মকর্তা-কর্মচারীরা তাকে উদ্ধার করে প্রথমে রাজবাড়ী সদর হাসপাতালে এবং পরে সেখান থেকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে। 

  এ ঘটনায় চিকিৎসাধীন নৈশ প্রহরী সোহেল খান বাদী হয়ে ওয়াহিদ কনস্ট্রাকশনের সুপারভাইজার তৌহিদুল ইসলামের মাধ্যমে রাজবাড়ী থানায় মামলার এজাহার প্রদান করে। 

১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
রাজবাড়ী শহরের রেলওয়ে মাঠে জমে উঠেছে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা
বড় কাভার্ড ভ্যান চালকদের গলার কাঁটা নতুন ৬ ফেরী!