ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
মদাপুরের ইউনিয়নের রাজরাজেশ্বর মন্দিরে নবনির্বাচিত চেয়ারম্যান মজনুকে সংবর্ধনা
  • রাকিবুল ইসলাম
  • ২০২২-০৩-০৫ ১৩:২০:৪৫
কালুখালী উপজেলার মদাপুর ইউনিয়নের রাজরাজেশ্বর ঠাকুর মন্দিরে গতকাল ৫ই মার্চ সংবর্ধনা অনুষ্ঠানে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মজনু বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার মদাপুর ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান মিজানুর রহমান মজনু’কে সংবর্ধনা প্রদান করেছে স্থানীয় শ্রী শ্রী রাজরাজেশ্বর ঠাকুর মন্দির পরিচালনা কমিটি।
  গতকাল ৫ই মার্চ দুপুরে মন্দির প্রাঙ্গণে নবগঠিত পরিচালনা কমিটির অভিষেক অনুষ্ঠানে তাকে এই সংবর্ধনা প্রদান করা হয়। 
  মন্দিরের সভাপতি নরেশ চন্দ্র প্রামানিকের সভাপতিত্বে এবং সহ-সভাপতি অপূর্ব কান্তি সাহার সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে জেলা পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি তনয় চক্রবর্তী শম্ভু, কালুখালী উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি রনজয় বসু, সাধারণ সম্পাদক যাদব কুমার দত্ত, মন্দির কমিটির সাধারণ সম্পাদক সুব্রত চক্রবর্তী, মদাপুর ইউনিয়নের বিট অফিসার কালুখালী থানার এসআই মনিরুজ্জামান মুন্সি, এসআই রুপম চন্দ্র সরকার ও ইউপি সদস্য মদন কুমার প্রামানিক প্রমুখ বক্তব্য রাখেন।
  অনুষ্ঠানে সংবর্ধিত প্রধান অতিথি ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মজনু বলেন, আমি এই মাটির সন্তান। আপনাদের কোলে-পিঠে চড়ে আমি বড় হয়েছি। মদাপুরে আমরা হিন্দু-মুসলিম একসাথে বসবাস করি। আপনাদের নিরাপদে রাখতে আমি কাজ করে যাব। শ্রী শ্রী রাজরাজেশ^র ঠাকুর মন্দিরকে একটি নিরাপদ ধর্ম উপাসনালয় হিসেবে বলবৎ রাখতে সচেষ্ট থাকবো। দেশের বিভিন্ন স্থান ও দেশের বাইরে থেকে যারা এই মন্দিরে আসবেন তাদের থাকার জন্য আমার ইউনিয়ন পরিষদে ২টি রুমের ব্যবস্থা রেখেছি। জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের সুপরামর্শে মদাপুর ইউনিয়ন আওয়ামী লীগকে সুসংগঠিত করতে পেরেছি। আপনারা সবাই তার জন্য দোয়া করবেন।

 

রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে মহান মে দিবসে র‌্যালী-আলোচনা সভা
রাজবাড়ীতে দুই ব্যাংকের  প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত
বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
সর্বশেষ সংবাদ