ঢাকা শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
দৌলতদিয়ার বোর্ডিং থেকে ১০ জন জুয়াড়ী গ্রেফতার
  • মইনুল হক মৃধা
  • ২০২২-০৩-০৬ ১৪:২৭:৪৭

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পতিতাপল্লী সংলগ্ন সাইমুদ্দিন মন্ডলের বোর্ডিংয়ে জুয়া খেলা অবস্থায় নগদ টাকা ও তাসসহ ১০ জন জুয়াড়ীকে পুলিশ হাতেনাতে গ্রেফতার করেছে।   
 গতকাল ৬ই মার্চ ভোর রাত পৌনে ৪টার দিকে গোয়ালন্দ ঘাট থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে জুয়া খেলায় ব্যবহৃত তাস ও নগদ ২ হাজার ৮৫০ টাকা উদ্ধার করা হয়।
  গ্রেফতারকৃতরা হলো- দৌলতদিয়া ইউনিয়নের যদু ফকির পাড়ার মৃত করিম প্রামানিকের ছেলে শওকত প্রামানিক(৩৭), শামসু মাস্টার পাড়ার মৃত লাল মিয়ার ছেলে পান্নু শেখ(৩৭), শাহাদৎ মেম্বার পাড়ার বাবলু শেখের ছেলে রুহুল আমিন শেখ(৩২), সাহাজুদ্দিন বেপারী পাড়ার মৃত আরসব বিশ্বাসের ছেলে হাকিম বিশ্বাস(৪০), গফুর মোল্লার পাড়ার আফছার আলী শেখের ছেলে আল আমিন শেখ(৩৫), মৃত আরশাদ আলী ফকিরের ছেলে চান মিয়া ফকির(৩৫), সৈদাল পাড়ার ওয়াজ উদ্দিন মন্ডলের ছেলে আব্দুল হক মন্ডল(৫০), পাবনা জেলার আতাইকুল থানার ধর্মগ্রামের আজিজ মোল্লার ছেলে রওশন মোল্লা(৩৪), গাইবান্ধা জেলার বরকতপুর এলাকার মাসুদ মন্ডলের ছেলে বাবু মন্ডল(৩৩) এবং সিরাজগঞ্জ জেলার মধ্য খাস কাউলিয়া মিয়াপাড়া গ্রামের আলতাফ হোসেনের ছেলে নূর হোসেন(৩২)। 
  গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে জুয়া আইনে থানায় মামলা দায়ের করা হয়েছে। গতকাল রবিবার দুপুরে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়। 

গোয়ালন্দে প্রবাসী সবুজ হত্যার সাথে জড়িতদের ফাঁসির দাবীতে মানববন্ধন
গোয়ালন্দে সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামী গ্রেপ্তার
 কালুখালীতে ভোক্তা অধিকারের অভিযানে দুই প্রতিষ্ঠানকে ১০হাজার টাকা জরিমানা
সর্বশেষ সংবাদ