ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
দৌলতদিয়ায় ধারালো দা দিয়ে যুবকের হাতের কব্জি কর্তন
  • মইনুল হক মৃধা
  • ২০২২-০৩-০৬ ১৪:৩০:২৭

পূর্ব বিরোধের জেরে গতকাল ৬ই মার্চ সন্ধ্যায় রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় রেলওয়ে স্টেশন এলাকায় যুবক রিয়াজ শেখ(২৫) এর হাতের কব্জি থেকে কেটে বিচ্ছিন্ন দিয়েছে তার প্রতিপক্ষ যুবক হুমায়ুন(২২)। 
  আহত রিয়াজ শেখ দৌলতদিয়া ইউনিয়নের সোহরাব মন্ডল পাড়ার বাবু শেখের ছেলে এবং হুমায়ুন একই ইউনিয়নের সামসু মাস্টার পাড়ার হাসেম ওরফে হাসির ছেলে। 
  জানা গেছে, গতকাল ৬ই মার্চ সন্ধ্যার দিকে রিয়াজ শেখ সন্ধ্যার দিকে দৌলতদিয়া রেলওয়ে স্টেশন এলাকায় ঘুরতে আসে। এ সময় সেখানে আগে থেকেই ওঁৎ পেতে থাকা হুমায়ুন ডাব কাটার ধারালো দা দিয়ে রিয়াজের মাথা লক্ষ্য করে কোপ দেয়। রিয়াজ বাম হাত দিয়ে ঠেকাতে গেলে কব্জির উপর থেকে হাতটি কেটে বিচ্ছিন্ন হয়ে রেল লাইনের পাশে পড়ে যায়। এরপর রিয়াজ দৌড়ে পার্শ্ববর্তী নিরালা বোর্ডিং-এ গিয়ে আশ্রয় নেয় এবং হুমায়ুন দৌড়ে পালিয়ে যায়। স্থানীয়রা রিয়াজকে উদ্ধার করে প্রথমে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। অবস্থার অবনতি হওয়ায় সেখান থেকে তাকে ঢাকায় রেফার করা হয়। 
  গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, পূর্ব শত্রƒতার জেরে এ ঘটনা ঘটেছে। খবর পাওয়া মাত্রই সেখানে পুলিশ পাঠানো হয়। অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা চলছে। এ খবর লেখা পর্যন্ত পূর্ব বিরোধের প্রকৃত কারণ জানা যায়নি।

 

পাংশায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দুর্নীতির প্রতিবাদে শিক্ষকদের সংবাদ সম্মেলন
বহরপুরে ইসলামী ছাত্র শিবিরের  উদ্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত
সরকার পরিবর্তনের পরদিন দখল হয়ে যায় অন্তারমোড়-রাখালগাছি খেয়া ঘাট
সর্বশেষ সংবাদ