ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
পাংশার মাছপাড়ায় বিএনপি’র সমর্থকদের হামলায় আওয়ামী লীগের ৫জন কর্মী আহত
  • শামীম হোসেন
  • ২০২২-০৩-০৬ ১৪:৩১:০১

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার মাছপাড়া ইউনিয়নের শিহড় পশ্চিমপাড়া গ্রামের ওয়াজেদের দোকানের সামনে গত ৫ই মার্চ রাত ৯টার দিকে বিএনপির সমর্থকদের হামলায় আওয়ামী লীগের ৫জন সমর্থক আহত হয়েছে। 
  আহতরা হলো- শিহড় পশ্চিমপাড়া গ্রামের মৃত কালু খানের ছেলে আলম খান(৪৫), আলম খানের ছেলে জিহাদ খান(২৩),  আব্দুল হামিদ মন্ডলের ছেলে হাসান মন্ডল(২৮), মাহাতাব খানের ছেলে আকবর খান(৪২) ও ফলন বেগম(৫৫)। আহতদের মধ্যে জিহাদ খানকে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্যরা স্থানীয় মাছপাড়া বাজার থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছে বলে জানা গেছে। 
  আহত হাসান মন্ডল বলেন, ওয়ার্ড পর্যায়ে আওয়ামী লীগের কমিটি গঠন উপলক্ষ্যে গত ৫ই মার্চ সন্ধ্যায় মাছপাড়া উচ্চ বিদ্যালয়ের মাঠে আওয়ামী লীগের মিটিংয়ে যাওয়ার কারণে আমাদের উপর হামলা চালানো হয়। হামলার নেতৃত্বে থাকা রকসি মন্ডল বলেছে, এই এলাকায় তোদের দুই পরিবার ছাড়া সবাই বিএনপি করে। তোরা আওয়ামী লীগ করতে পারবি না।
  আহত আলম খান বলেন, শিহড় পশ্চিমপাড়া গ্রামের রকসি মন্ডলের নেতৃত্বে তার ভাই রকিসহ একই গ্রামের নাহিদ, জিকু সরদার, মাসুদ শেখ, পতন, রাজু, নাজমুল, হাসান শেখ, আমির বিশ্বাসসহ তাদের সাথে আরও ১২/১৫ জন মিলে আমাদের উপর হামলা চালায়। এ ঘটনায় তিনি পাংশা থানায় মামলা দায়ের করবেন বলে জানান। 
  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন জিহাদ খান বলেন, হাতুড়ি-হকিস্টিকসহ ধারালো অস্ত্র ও লাঠিসোটা দিয়ে অতর্কিতভাবে হামলা চালিয়ে তাদেরকে মারপিট করা হয়। এ সময় তার গলায় থাকা একটি স্বর্ণের চেইন, নগদ ১০ হাজার টাকা ও একটি ব্যাংক কার্ড ছিনিয়ে নেয়া হয় বলে তিনি দাবী করেন। 
  এ বিষয়ে মাছপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও বিএনপি নেতা শাহাবুদ্দিন বলেন, ঘটনার সময় আমি বাড়ীতে ছিলাম না। তবে মারপিটের বিষয়টি শুনেছি। আমার জানা মতে এটি দলীয় কোন বিষয় না।
  পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়ো বলেন, গত শনিবার রাতে মাছপাড়া উচ্চ বিদ্যালয়ের মাঠে আওয়ামী লীগের মিটিং থেকে ফেরার পথে এ হামলার ঘটনা ঘটেছে বলে তিনি জানতে পেরেছেন। 
  পাংশা থানার পরিদর্শক(তদন্ত) উত্তম কুমার ঘোষ জানান, এ হামলার ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। মামলা হলে আসামীদের গ্রেফতার করা হবে।

 

পাংশায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দুর্নীতির প্রতিবাদে শিক্ষকদের সংবাদ সম্মেলন
বহরপুরে ইসলামী ছাত্র শিবিরের  উদ্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত
সরকার পরিবর্তনের পরদিন দখল হয়ে যায় অন্তারমোড়-রাখালগাছি খেয়া ঘাট
সর্বশেষ সংবাদ