ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
ঘটনার নেপথ্যে ঃ দৌলতদিয়ায় ত্রিভুজ প্রেমে যুবক রিয়াজের হাতের কব্জি কর্তন
  • মইনুল হক মৃধা
  • ২০২২-০৩-০৭ ১৩:৪৪:৩৮

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় গত ৬ই মার্চ সন্ধ্যার দিকে ধারালো দায়ের কোপে রিয়াজ শেখ(২২) নামে যুবকের বাম হাতের কব্জি কেটে বিচ্ছিন্ন করার ঘটনার নেপথ্যে রয়েছে ত্রিভুজ প্রেম। 

  স্থানীয় সূত্রে জানা গেছে, রিয়াজ শেখ ও তার হাতের কব্জি কর্তনকারী হামলাকারী হুমায়ুন শেখ(২০) দু’জনের সাথেই দৌলতদিয়া পতিতাপল্লী সংলগ্ন পোড়াভিটা এলাকার এক তরুণীর ত্রিভুজ প্রেমের সম্পর্ক চলে আসছিল। ওই তরুণীর মা একসময় পতিতাপল্লীতে যৌনকর্মীর কাজ করতো। পরবর্তীতে বয়সে ভাটা পড়ায় সে পতিতাপল্লী ছেড়ে পার্শ্ববর্তী পোড়াভিটা এলাকায় ভাড়া বাসা করে থেকে মাদক ব্যবসা করে আসছে। ঘটনার ২দিন আগে ওই তরুণীর সাথে সম্পর্ককে কেন্দ্র করে রিয়াজ ও হুমায়ুনের মধ্যে ঝগড়া-বিবাদ হয়। এর জেরে হুমায়ুন ডাব কাটার ধারালো দা দিয়ে রিয়াজের মাথা লক্ষ্য করে কোপ দিলে সে বাম হাত দিয়ে ঠেকাতে গেলে হাতটি কেটে বিচ্ছিন্ন হয়ে রেললাইনের উপর পড়ে যায়। স্থানীয়রা রিয়াজকে উদ্ধার করে প্রথমে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে এবং সর্বশেষ ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়। রিয়াজ দৌলতদিয়া ইউনিয়নের সোহরাব মন্ডল পাড়ার বাবু শেখের ছেলে। তার উপর হামলাকারী হুমায়ুন একই ইউনিয়নের সামসু মাস্টারের পাড়ার হাসেম শেখের ছেলে। 

  গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার বলেন, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পরে আমি নিজেও ঘটনাস্থল পরিদর্শন করি। স্থানীয়দের সাথে কথা বলে জানতে পেরেছি ঘটনাটি ত্রিপক্ষীয় প্রেম ঘটিত। হামলাকারী যুবককে গ্রেফতারের চেষ্টা চলছে। একই সঙ্গে আরও কেউ জড়িত কিনা খতিয়ে দেখা হচ্ছে।   

পাংশায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দুর্নীতির প্রতিবাদে শিক্ষকদের সংবাদ সম্মেলন
বহরপুরে ইসলামী ছাত্র শিবিরের  উদ্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত
সরকার পরিবর্তনের পরদিন দখল হয়ে যায় অন্তারমোড়-রাখালগাছি খেয়া ঘাট
সর্বশেষ সংবাদ