ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
পাংশায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন
  • শামীম হোসেন
  • ২০২২-০৩-২৬ ১৬:১৩:৩৩

পাংশা উপজেলায় যথাযোগ্য মর্যাদায় গতকাল ২৬শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে।

  এ উপলক্ষ্যে পাংশা উপজেলা প্রশাসন বিভিন্ন কর্মসূচী গ্রহণ করে। সকালে উপজেলা পরিষদ চত্ত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। 
  এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এবং সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য খোদেজা নাসরিন আক্তার হোসেনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণসহ উপজেলা প্রশাসন ও পরিষদ, পাংশা থানা, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক-সাংস্কৃতিক সংগঠন, সরকারী দপ্তর ও শিক্ষা প্রতিষ্ঠানসহ অন্যান্যদের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়। 
  দিনব্যাপী কর্মসূচীর মধ্যে আরও ছিল- আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, পাংশার শাহ জুঁই(রাঃ) মাজার জিয়ারত, কুচকাওয়াজ ও ডিসপ্লে, মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা, আলোচনা সভা প্রভৃতি। 
  পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম, বিশেষ অতিথি হিসেবে সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য খোদেজা নাসরিন আক্তার হোসেন, পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ, পাংশা থানার ওসি মাসুদুর রহমান ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোহাম্মদ আলী খান বক্তব্য রাখেন।
  এ সময় উপজেলার বিভিন্ন সরকারী দপ্তরের প্রধানগণসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন। 
  এছাড়াও আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে নানা কর্মসূচীর মধ্য দিয়ে দিবসটি পালন করা হয়। 

 

পাংশা উপজেলা নির্বাচনে মোটর সাইকেল প্রতীকের সমর্থনে বিভিন্ন স্থানে মিছিল-সভা
গোয়ালন্দে ছাত্রলীগের উদ্যোগে বিদ্যালয়ে বৃক্ষ রোপণ কর্মসূচি
বেলগাছি বাজারের দুই ব্যবসায়ীকে জরিমানা
সর্বশেষ সংবাদ