ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
রাজবাড়ী শহরের ইয়াছিন উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত
  • আসাদুজ্জামান নুর
  • ২০২২-০৩-২৮ ১৪:৪০:২১

রাজবাড়ী শহরের ইয়াছিন উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা গতকাল ২৮শে মার্চ অনুষ্ঠিত হয়েছে। 
  বিদ্যালয় ক্যাম্পাসে দিনব্যাপী এ ক্রীড়া প্রতিযোগিতায় সকালে বিশেষ অতিথি হিসেবে আনুষ্ঠানিকভাবে মশাল প্রজ্জ্বলনের মাধ্যমে উদ্বোধন করেন পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান। 
 বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও রাজবাড়ী পৌরসভার সাবেক মেয়র মহম্মদ আলী চৌধুরীর সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে অন্যান্য অতিথিদের মধ্যে জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোঃ মাহাবুর রহমান শেখ, জেলা শিক্ষা অফিসার মোঃ হাবিবুর রহমান ও জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি হেদায়েত আলী সোহ্রাব প্রমুখ বক্তব্য রাখেন। শুভেচ্ছা বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইকবাল হোসেন এবং অনুষ্ঠান সঞ্চালনা করেন বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ আব্দুল মজিদ ও সহকারী শিক্ষক আব্দুর রহমান। 
  অনুষ্ঠানে পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান তার বক্তব্যে খেলাধুলার গুরুত্ব তুলে ধরেন এবং শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি নিয়মিত খেলাধুলা ও শরীর চর্চা করার আহ্বান জানান। এ সময় জেলা পুলিশের বিশেষ শাখার ডিআইও-১ মোঃ সাইদুর রহমান, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ, শিক্ষক মন্ডলী ও শিক্ষার্থীগণসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। 

রাজবাড়ীর ২নং রেলগেট এলাকায় লাইনচ্যুত মালবাহী ট্রেন  উদ্ধার॥চলাচল স্বাভাবিক
তীব্র দাবদাহে রাজবাড়ীতে পথচারীদের পানি ও খাবার স্যালাইন দিল এসএমসি
রাজবাড়ী-গোয়ালন্দ ও বালিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ
সর্বশেষ সংবাদ